বৃহস্পতিবার   ২৮ জানুয়ারি ২০২১   মাঘ ১৪ ১৪২৭   ১৪ জমাদিউস সানি ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
ঝিনাইদহে অপহরণকারী চক্রের ৫ সদস্য আটক কুষ্টিয়ায় বিএনসিসির উদ্যোগে মাস্ক লিফলেট ও শীতবস্ত্র বিতরণ রাজবাড়ীতে মুজিববর্ষ ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ বেনাপোলে বিজিবি-বিএসএফের যৌথ প্যারেড যৌথ প্যারেড অনুষ্ঠিত মেহেরপুর সরকারী উচ্চ বালক বিদ্যালয় শতভাগ ধূমপানমুক্ত ঘোষণা চুয়াডাঙ্গায় জাতীয় বিজ্ঞান মেলা ও বিজ্ঞান অলিম্পিয়াডের উদ্বোধন বুকের ব্যথা নিয়ে ফের হাসপাতালে সৌরভ গাঙ্গুলী
৮০

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র `গল্পটা এমনই ভালো`

প্রকাশিত: ২৬ নভেম্বর ২০২০  

মডেল ও অভিনেত্রী লরেন মেন্ডেস গত আগস্টে প্রয়াত হন। মৃত্যুর আগেই তিনি শেষ করে গিয়েছিলেন একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের কাজ। আর লরেন মেন্ডেসকে উৎসর্গ করেই মুক্তি পাচ্ছে মুহতাসিম তকির পরিচালনায় শর্টফিল্ম ‘গল্পটা এমনই ভালো’। 

রচনা ও চিত্রনাট্য করেছেন জাহিদ প্রীতম। কোয়ান্টাইজ মিউজিক এন্টারটেইনমেন্ট, বৃক্ষ ফিল্মস ও ভি ক্রিয়েশনের ব্যানারে নির্মিত শর্টফিল্মটিতে লরেন মেন্ডেস ছাড়াও অভিনয় করেছেন ইমরান সওদাগর, আদনান চৌধুরী, সালাম খান ও রাফি। 

জাহিদ হোসাইনের চিত্রগ্রহণে সম্পাদনা করেছেন অর্ণব হাসনাত। শর্টফিল্মটির প্রযোজনা করেছেন টিএইচ তন্ময়, রাব্বি রাজ ও সুলতানুজ্জামান। 

‘গল্পটা এমনই ভালো’ প্রসঙ্গে নির্মাতা মুহতাসিম তকি বলেন, ‘আসলে লরেন মেন্ডেসের আকস্মিক মৃত্যু আমাদের থমকে দিয়েছিল। এই কাজের স্মৃতিটা মনে জ্বলজ্বল করছিল। লরেন কাজটা নিয়ে দারুণ উৎসাহী ছিল। কাজটি মুক্তি পাচ্ছে। লরেন যেখানে থাকুক, ভালো থাকুক।’  

ক্রিসমাসকে সামনে রেখে আসছে ৪ ডিসেম্বর ‘গল্পটা এমনই ভালো’ বৃক্ষ ফিল্মস এর অফিশিয়াল ইউটিউব চ্যানেলে মুক্তি পাচ্ছে। 

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর