বৃহস্পতিবার   ০৩ ডিসেম্বর ২০২০   অগ্রাহায়ণ ১৮ ১৪২৭   ১৭ রবিউস সানি ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
রাজবাড়ীতে নতুন করে ৭ জনের করোনা শনাক্ত ‘পার্বত্য চট্টগ্রামসহ দেশে শান্তি বজায় রাখতে সরকার বদ্ধপরিকর’ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে শৈলকুপায় প্রীতি ফুটবল ম্যাচ হাইকোর্টের আদেশ স্থগিত, ১০ ডিসেম্বর ফরিদপুর পৌরসভা নির্বাচন খোকসা পৌরসভা নির্বাচন: মেয়র পদে দুই জনসহ ৪৬ জনের মনোনয়নপত্র জমা করোনা পরিস্থিতিতে যশোরের বিজয় দিবস হবে সংক্ষিপ্ত পরিসরে পাঁচ মাসে ১১ বিলিয়ন ডলার ছাড়ালো রেমিট্যান্স ফেসবুকের কল্যাণে বুদ্ধিপ্রতিবন্ধী হানিফকে খুঁজে পেল তার পরিবার ‘তরুণ প্রজন্মকে বিজ্ঞান চর্চায় আগ্রহী করে তুলতে হবে’
৭৫

স্বাস্থ্যসেবা নিশ্চিতে ১০২ জন মুক্তিযোদ্ধাকে হেলথকার্ড প্রদান

প্রকাশিত: ৮ নভেম্বর ২০২০  

যশোর জেলার অভয়নগর উপজেলায় ১০২ জন মুক্তিযোদ্ধাকে হেলথকার্ড প্রদান করা হয়েছে। কোনো ভোগান্তি ও হয়রানি ছাড়া মুক্তিযোদ্ধাদের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে মুক্তিযোদ্ধাদের হেলথকার্ড প্রদান করা হয়।

শনিবার (৭ নভেম্বর) দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে কমপ্লেক্সের সভাকক্ষে মুক্তিযোদ্ধাদের মাঝে হেলথকার্ড প্রদান করা হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এস এম মাহমুদুর রহমান রিজভীর সভাপতিত্বে হেলথকার্ড প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোর জেলা সিভিল সার্জন ডা. শেখ আবু শাহীন। 

বিশেষ অতিথি ছিলেন- জেলা সিভিল সার্জন অফিসের মেডিক্যাল অফিসার ডা. মো. রেহেনেওয়াজ ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের আহবায়ক (ভারপ্রাপ্ত) মুক্তিযোদ্ধা আলী আহম্মেদ খান। এ সময় উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের কর্মকর্তা ও সদস্যরা উপস্থিত ছিলেন।

যশোর জেলা সিভিল সার্জন ডা. শেখ আবু শাহীন বলেন, যশোর জেলায় এই প্রথম মুক্তিযোদ্ধাদের অধিকার ও স্বাস্থ্য নিরাপত্তায় হেলথকার্ড দেওয়া হচ্ছে। কার্ডধারী মুক্তিযোদ্ধা অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এনডিসি কর্ণারে (১০৩ নং কক্ষ) গেলে প্যাথলজি থেকে শুরু করে সব ধরণের চিকিৎসা ও সরবরাহকৃত ওষুধ পাবেন। এজন্য একটি টাকাও দিতে হবে না। 

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর