ব্রেকিং:
দেশে একদিনে করোনায় সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড এভাবে রিসোর্টে যাওয়া সমীচীন হয়নি: লাইভে মামুনুল হকের স্বীকারোক্তি

রোববার   ১১ এপ্রিল ২০২১   চৈত্র ২৭ ১৪২৭   ২৮ শা'বান ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
যশোরে আরও ৫৯ জনের করোনা শনাক্ত যশোরে ছেলের হাতে পিতা খুন মাগুরায় মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ ঝিনাইদহে তেঁতুল গাছ থেকে পড়ে বৃদ্ধের মৃত্যু কুমারখালীতে সড়ক দুর্ঘটনায় মাদরাসাছাত্র নিহত ইবির ৫৮৬ ফেসবুক ব্যবহারকারীর তথ্য ফাঁস গরম বাতাসে পুড়ে গেছে ঝিনাইদহের ১১৭ হেক্টর জমির ধান শখের মাছের খামারে কোটি টাকার হাতছানি বালিয়াকান্দিতে ভ্রাম্যমান মাছ বিক্রি’র উদ্বোধন রাজবাড়ীর তিন উপজেলায় ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা যশোরের চাঁচড়া হ্যাচারি পল্লীতে পোনা উৎপাদনে রুপালি বিপ্লব স্বাধীন সার্বভৌম বাংলাদেশ সরকার গঠিত হয় একাত্তরের ১০ এপ্রিল শৈলকুপায় করোনায় একজনের মৃত্যু দৌলতদিয়ায় ৩০০ গ্রাম হোরোইনসহ, আটক ১
৬৮

সড়ক দুর্ঘটনায় রাজবাড়ীর জেলা প্রশাসক গুরুতর আহত

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৮ ফেব্রুয়ারি ২০২১  

সড়ক দুর্ঘটনায় রাজবাড়ীর জেলা প্রশাসক দিলসাদ বেগম গুরুতর আহত হয়েছেন। শনিবার (২৭ ফেব্রুয়ারি) সকালে মানিকগঞ্জের ঘিওরের ঢাকা-আরিচা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। বর্তমানে তিনি ন্যাশনাল ইনিস্টিউট অব নিউরো সায়েন্সেস হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

জানা গেছে, শনিবার সকালে ঢাকা থেকে রাজবাড়ী ফিরছিলেন জেলা প্রশাসক দিলসাদ বেগম। ঢাকা-আরিচা মহাসড়কের পুখুরিয়ায় পৌঁছালে একটি গাড়িকে জায়গা দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে তাকে বহনকারী গাড়ি রাস্তার পাশে থাকা গাছের সঙ্গে সজোরে ধাক্কা খায়। এ সময় জেলা প্রশাসক দিলসাদ বেগম মাথায় আঘাত পেয়ে গুরুতর আহত হন। গাড়িতে থাকা তার গানম্যান পুলিশ সদস্য মো.মোখলেসুর রহমান পায়ে আঘাত পান। কিন্তু তার ছেলে-মেয়ে এবং গাড়িচালক জায়েদ আলী কাঞ্চন অক্ষত থাকেন।

দুর্ঘটনার পর তাদের দ্রুত পার্শ্ববর্তী মুন্নু মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর উন্নত চিকিৎসার জন্য জেলা প্রশাসককে ইনিস্টিউট অব নিউরো সায়েন্সেস হাসপাতালে ভর্তি করা হয়।

দুর্ঘটনার খবর পেয়ে মানিকগঞ্জ জেলা প্রশাসক, ঘিওর উপজেলা নির্বাহী অফিসারসহ মানিকগঞ্জ জেলা প্রশাসনের কর্মকর্তাগণ ছুটে যান।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর