সোমবার   ২৫ অক্টোবর ২০২১   কার্তিক ১০ ১৪২৮   ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

  যশোরের আলো
সর্বশেষ:
উদ্বোধন হলো স্বপ্নের পায়রা সেতু কৃষি উদ্যোক্তাদের সহযোগিতায় হবে বিশেষ সেল অবশেষে দেশে চালু হচ্ছে পেপ্যাল নবায়নযোগ্য জ্বালানি থেকে ৪০ ভাগ বিদ্যুত নেয়ার পরিকল্পনা স্বল্পোন্নত দেশের মধ্যে তথ্যপ্রযুক্তি ব্যবহারে এগিয়ে বাংলাদেশ
২২

হাই-টেক পার্কের ওয়ান স্টপ সার্ভিসে নতুন তিন সেবা

নিউজ ডেস্ক:

প্রকাশিত: ৩০ সেপ্টেম্বর ২০২১  

বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষের ওয়ান স্টপ সার্ভিস (ওএসএস) পোর্টালে নতুন নতুন সেবা যুক্ত হচ্ছে। এ নিয়ে কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের সঙ্গে সমঝোতা করেছে প্রতিষ্ঠানটি।

গত সোমবার হাই-টেক পার্ক কর্তৃপক্ষের কার্যালয়ে এ সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়। বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষের পক্ষে ব্যবস্থাপনা পরিচালক (অতিরিক্ত সচিব) ডা. বিকর্ণ কুমার ঘোষ এবং কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের পক্ষে মহাপরিদর্শক (অতিরিক্ত সচিব) মো. নাসির উদ্দিন আহমেদ সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন। অনুষ্ঠানে আইসিটি বিভাগের সিনিয়র সচিব এন এম জিয়াউল আলম পিএএ উপস্থিত ছিলেন।

এ পোর্টালে কলকারাখনা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের তিনটি সেবার ইন্টিগ্রেশন করা হবে। এর ফলে বিনিয়োগকারীগণ ওএসএস পোর্টালের মাধ্যমেই কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের সেবাগুলো গ্রহণ করতে পারবেন। নতুন যুক্ত হওয়া সেবাগুলোর মধ্যে রয়েছে কারখানা/প্রতিষ্ঠানের মেশিন লে আউট নকশা অনুমোদন, কারখানা/প্রতিষ্ঠানের লাইসেন্স প্রদান এবং লাইসেন্স নবায়ন/সংশোধন/ সম্প্রসারণ।

  যশোরের আলো
  যশোরের আলো