শুক্রবার   ০৫ জুন ২০২০   জ্যৈষ্ঠ ২১ ১৪২৭   ১৩ শাওয়াল ১৪৪১

  যশোরের আলো
৪৪

১৬০০ পরিবারে আ.লীগ ও স্বেচ্ছাসেবক লীগের খাদ্য সহায়তা বিতরণ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৩ মে ২০২০  

আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের উদ্যোগে রাজধানীতে কর্মহীন ও হতদরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে। 

গত বুধবার দুপুরে আওয়ামী লীগ ও স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে ১৬০০ পরিবারের মাঝে ঈদের উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এদিন বেলা ১১ টায় রাজধানীর কালীমন্দিরে ধর্ম-বর্ণ নির্বিশেষে ১০০০ কর্মহীন অসহায় শ্রমজীবী মানুষের মাঝে ব্যক্তিগত উদ্যোগে কেন্দ্রীয় আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলওয়ার হোসেন এসব খাদ্য সামগ্রী বিতরন করেন। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে -সেমাই, চিনি, ৫ কেজি চাল,২ কেজি আলু,১ কেজি ডাল,১ কেজি তেল,১ কেজি লবন, ১ টা সাবান।

এবিষয়ে জানতে চাইলে দেলওয়ার হোসেন প্রতিদিনের সংবাদকে বলেন, মহামারী করোনাভাইরাস দুর্যোগে বাংলাদেশ আওয়ামী লীগ সবসময় জনগণের পাশে ছিল ভবিষ্যতেও থাকবে। এর আগেও আমরা দুই বার উপহারসামগ্রী সাধারণ মানুষের ঘরে পৌঁছে দিয়েছি। এবার তৃতীয় ধাপে আমরা দলীয় নেতাকর্মীদের ঘরে ঘরে ঈদ সামগ্রী উপহার পৌঁছে দিচ্ছি। সেসব এলাগুলো- শাহবাগ, মালিবাগ, পরিবাগ, মতিঝিল, শান্তিনগর সহ এর আশপাশ এলাকায় দলীয় নেতাকর্মীদের মাঝে আমরা ইদ উপহার দিয়েছি।

এছাড়াও ৬ শত অসহায় ও নিম্ন আয়ের মানুষের হাতে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী তুলে দিয়েছেন ঢাকা মহানগর দক্ষিন সেচ্ছাসেবক লীগ। বুধবার বেলা ১২ টায় ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে যাত্রাবাড়ীর কাজলায় ৬০০ অসহায় ও নিম্ন আয়ের পরিবারের মাঝে এসব ঈদের সামগ্রী বিতরন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি নির্মল রন্জন গুহ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আবজালুর রহমান বাবু।

ঢাকা মহানগর দক্ষিন সেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল হাসান রিপন এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় নেতা কাজী মোয়াজ্জেম হোসেন ও ঢাকা মহানগর দক্ষিন সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তারিক সাঈদ প্রমুখ।

এ সময় সংগঠনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আবজালুর রহমান বাবু প্রতিদেনের সংবাদকে বলেন, প্রধানমন্ত্রী'র সার্বিক ব্যবস্থাপনায় প্রায় ৬ কোটি অসহায় ও নিম্ন আয়ের মানুষ ত্রান সহযোগীতা পাচ্ছেন। সরকারের এই কার্যক্রম অব্যাহত আছে। পাশাপাশি দেশের ৬৪ জেলায় স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা অসহায় মানুষের মাঝে ত্রাণ সহযোগিতা চালিয়ে যাচ্ছেন। ফলে সারাদেশের অসহায় ও নিম্ন আয়ের মানুষের দুঃখ দুর্দশা অনেকটা কমে গেছে। 

তিনি আরো বলেন, এই মহা দুর্যোগ কালীন মুহুর্তে অসহায় মানুষের পাশে আছি এবং স্বাভাবিক অবস্থা ফিরে না আসা পর্যন্ত স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীগন অসহায় মানুষের পাশে থাকবে ।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর