শুক্রবার   ০৭ আগস্ট ২০২০   শ্রাবণ ২২ ১৪২৭   ১৭ জ্বিলহজ্জ ১৪৪১

  যশোরের আলো
৬৬৭

৩য় দিনে ১৬২ জনকে সেবা দিয়েছে মাশরাফির ‘ভ্রাম্যমাণ মেডিকেল টিম’

জেলা প্রতিনিধি

প্রকাশিত: ৮ এপ্রিল ২০২০  

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব রোধে নড়াইল-২ আসনের এমপি মাশরাফি বিন মর্তুজার ‘ভ্রাম্যমাণ মেডিকেল টিম’ ৩য় দিনে ১৬২ জনকে চিকিৎসা দিয়েছেন। 

নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের হটলাইন মোবাইল সার্ভিসে কল পেয়ে রোগীদের বাড়ি গিয়ে ভ্রাম্যমাণ মেডিকেল টিমের চিকিৎসকরা রোগী দেখেন এবং জরুরী ওষুধপত্র তাদের সরবরাহ করেছেন। 
 
মঙ্গলবার ৭ এপ্রিল বিশ্ব স্বাস্থ্য দিবস। বিশ্বব্যাপী করোনাভাইসারে কারণে অন্যান্য বছরের ন্যায় এবছর দিবস পালনে নজর পড়েনি করোরই। করোনা মোকাবেলায় মানুষের সুস্থতা ও নিরাপত্তার কথা ভেবে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন পরিচালিত ‘ভ্রাম্যমাণ মেডিকেল টিম’এর ১টি টিম সকাল ১১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত এবং অন্য ১টি টিম দুপুর ৩টা থেকে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত নড়াইল সদর ও লোহাগড়ার ৪টি ইউনিয়নসহ নড়াইল পৌর এলাকার এসব রোগিদের বাড়ি গিয়ে চিকিৎসা সেবা দেন।
 
ভ্রাম্যমাণ মেডিকেল টিমের চিকিৎসক হিসেবে যারা সেবা দিয়েছেন তারা হলেন, ডা. দীপ বিশ্বাস, ডা. স্মৃতিকণা সরকার, ডা. সুব্রত নাগ, ডা. রাইয়ান উদ্দিন খান। টিমের সাথে অন্যান্যের মধ্যে ছিলেন, নড়াইল এক্সপ্রেস হেলথ কেয়ার সেন্টারে টেকনিশিয়ান মো. রবিউল ইসলাম, হায়দার আপন, রাসেল বিল্লাহ, হুসাইন আহম্মেদ সোহান ও নাজমুস সাকিব প্রমুখ।
 
‘করোনাভাইরাসের এই সংকটময় মুহূর্তে ‘ডাক্তারের কাছে রোগী নয়, এবার রোগীর কাছে ছুটে যাবেন ডাক্তার’ মাশরাফির এ কনসেপ্টে গঠিত ‘ভ্রাম্যমাণ মেডিকেল টিম’ থেকে ৩য় দিনে সবধরনের স্বাস্থ্যবিধি মেনেই রোগীরা চিকিৎসাসেবা গ্রহণ করেন।
 
 

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর