বৃহস্পতিবার   ০১ ডিসেম্বর ২০২২   অগ্রাহায়ণ ১৬ ১৪২৯   ০৭ জমাদিউল আউয়াল ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
আওয়ামী লীগ কখনো সন্ত্রাস প্রশ্রয় দেয় না এইডস রোগীদের জন্য যশোরে হচ্ছে এআরটি সেন্টার যশোরে খেজুরের রস আহরণে ব্যস্ত সময় পার করছেন গাছিরা লিসবন বিশ্ববিদ্যালয়ে সম্মাননা পেলেন বাংলাদেশি বিজ্ঞানী সোহেল মুক্তিযুদ্ধের নয় মাস অক্ষত ছিল যে পতাকা খালেদা জিয়া সমাবেশে যোগ দিলে আদালত ব্যবস্থা নেবেন
২১৭১৩

৫০০ জন চক্ষুরোগীকে চিকিৎসা দিলো সেনাবাহিনী

প্রকাশিত: ৫ অক্টোবর ২০২২  

খাগড়াছড়ির দীঘিনালা উপজেলার বাবুছড়া ইউনিয়নে ৫০০ মানুষকে চোখের চিকিৎসা সেবা ও ওষুধ বিতরণ করেছে সেনাবাহিনী। খাগড়াছড়ি সেনা রিজিয়নের তত্ত্বাবধানে বাবুছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে দিনব্যাপী বিনামূল্যে এ চক্ষু চিকিৎসা ক্যাম্পের আয়োজন করা হয়।

মঙ্গলবার (৪ অক্টোবর) চক্ষু চিকিৎসা ক্যাম্পের উদ্বোধন করেন খাগড়াছড়ি রিজিয়নের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ জাহাঙ্গীর আলম।

এ সময় দীঘিনালা জোনের অধিনায়ক লে. কর্নেল রুমন পারভেজ, খাগড়াছড়ি রিজিয়নের জিটুআই মেজর মো. জাহিদ হাসান ও বাবুছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সন্তোষ জীবন চাকমা উপস্থিত ছিলেন।

চিকিৎসা ক্যাম্পের উদ্বোধনকালে খাগড়াছড়ির রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ জাহাঙ্গীর আলম বলেন, পাহাড়ের প্রত্যন্ত এলাকার সাধারণ মানুষের অর্থনৈতিক অসচ্ছলতা ও যোগাযোগ ব্যবস্থার অপ্রতুলতার কারণে শহরে গিয়ে বিশেষজ্ঞ ডাক্তারের শরণাপন্ন হতে পারে না। দুর্গম এলাকা হওয়ায় দিনের পর দিন চক্ষু রোগের অসুস্থতা নিয়ে কাটাতে হয়। এসব সুবিধাবঞ্চিত মানুষের কথা বিবেচনা করেই এ ক্যাম্পেইনের আয়োজন করা হয়েছে।

মগা কার্বারীপাড়া এলাকার রোগী জ্ঞান রঞ্জন চাকমা (৬৫) বলেন, অনেক দিন ধরে চোখের সমস্যা নিয়ে ভুগছি। আর্থিক অভাবে ডাক্তার দেখাতে পারছিলাম না। সেনাবাহিনীর ডাক্তার আমার চোখ পরীক্ষা করেছে এবং ওষুধ দিয়েছে।

কাটারংছড়া এলাকার আলো জ্যোতি চাকমা (৪৫) বলেন, অনেকদিন ধরে পায়ের বাত ব্যথায় কষ্ট করছি। সেনাবাহিনী চিকিৎসা ও ওষুধ দিয়েছে।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর