মঙ্গলবার   ২৯ নভেম্বর ২০২২   অগ্রাহায়ণ ১৪ ১৪২৯   ০৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
এসএসসিতে শীর্ষে যশোর ৯৫.১৭, সর্বনিম্ন সিলেটে ৭৮.৮২ শতাংশ মনিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্স, সিজার ছাড়াই সন্তান প্রসবে নড়াইলে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ- সার বিতরণ যশোর বোর্ডে জিপিএ-৫ পেয়েছে ৩০৮৯২ শিক্ষার্থী রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের পরীক্ষামূলক উৎপাদন শুরু বেনাপোলে ভ্যানের মধ্যে মিলল কোটি টাকার স্বর্ণ আইএমএফ বোর্ডে উঠছে বাংলাদেশের ঋণ প্রস্তাব
৪৮

বোয়ালমারীতে আনসার ভিডিপি সমাবেশ অনুষ্ঠিত

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৯ মে ২০২২  

ফরিদপুরের বোয়ালমারীতে আনসার ও গ্রাম প্রতিরক্ষা দলের (ভিডিপি) বার্ষিক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার বেলা ১১টায় উপজেলা সদরের ৫০০ আসন বিশিষ্ট অডিটোরিয়াম কাম মাল্টিপারপাস হলরুমে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

উপজেলা আনসার ভিডিপি দপ্তরের উদ্যোগে সমাবেশে প্রধান অতিথি ছিলেন জেলা আনসার অ্যাডজুট্যান্ট নাদিরা ইয়াসমিন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউএনও মো. রেজাউল করিম।

আলোচনায় অংশ নেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. খালেদুর রহমান মিয়া, কৃষি কর্মকর্তা কৃষিবিদ প্রীতম কুমার হোড়, জনস্বাস্থ্য প্রকৌশলী মো. আমিনুল ইসলাম, আনসার ভিডিপি কর্মকর্তা পিযুষ কুমার ঘোষ ও দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি অধ্যক্ষ মো. লিয়াকত হোসেন লিটন প্রমুখ।

সমাবেশে আনসার ও গ্রাম প্রতিরক্ষা দলের সুসজ্জিত সাড়ে তিনশ নারী ও পুরুষ সদস্য অংশ নেন। আইন শৃঙ্খলা রক্ষায় দায়িত্ব পালনের জন্য উপস্থিত আনসার ভিডিপি সদস্যদের মাঝে ৫টি বাইসাইকেল, ৪টি টর্চলাইট ও ২০টি ছাতা বিতরণ করা হয়। সমাবেশে উপস্থিত আনসার ভিডিপি সদস্যরা তাদের সরকারি রেশনিংসহ অন্যান্য ভাতা ও আর্থিক সুবিধাদি বৃদ্ধির দাবি জানান।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর