সোমবার   ০৮ আগস্ট ২০২২   শ্রাবণ ২৩ ১৪২৯   ১০ মুহররম ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
বর্তমান বিশ্ব পরিস্থিতিতে যে কারণে তেলের দাম বৃদ্ধি যৌক্তিক খুলনা-যশোর অঞ্চলে ১৭১ রেলগেটের ৯৮টি অরক্ষিত যশোরে এক মাসে হারানো ৪৯টি মোবাইল উদ্ধার বেনাপোলে পণ্য আমদানিতে অভাবনীয় গতি বাস-মিনিবাসের ভাড়া পুনঃনির্ধারণ করে প্রজ্ঞাপন জারি
৫৮০

আইসিটিইএবির নতুন কমিটি গঠিত

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৮ জানুয়ারি ২০১৯  

আইসিটি ইমপ্লয় অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (আইসিটিইএবি) নয় সদস্যবিশিষ্ট নতুন কমিটি গঠিত হয়েছে। কমিটিতে ইঞ্জি. এলাহান উদ্দিন সভাপতি ও এসএম মোয়াজ্জেমকে মহাসচিব করা হয়েছে।

মঙ্গলবার রাজধানীর একটি রেস্টুরেন্টে এ কমিটি গঠিত হয়। এ সময় নয় সদস্যবিশিষ্ট কমিটি সকল সদস্য উপস্থিত ছিলেন।

আইসিটিইএবির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি (অ্যাডমিন) মো. মোস্তাফিজুর রহমান সোহাগ, সহ-সভাপতি (ফিন্যান্স) মো. আবু বকর সিদ্দিক, সহ-সভাপতি (অ্যাকাডেমিক) সজল আহমেদ, যুগ্ম সচিব (অ্যাডমিন) তানভীর আহমেদ, যুগ্ম সচিব (ফিন্যান্স) আশফাকুর রহমান, যুগ্ম সচিব (অ্যাকাডেমিক) ইঞ্জি. ওসমান গনি, (কোষাধ্যক্ষ) জিয়াউর রহমান।

এ সময় সংগঠনের নতুন সভাপতি ইঞ্জি. এলাহান উদ্দিন বলেন, আইসিটিইএবি সরকারের সহযোগিতায় প্রযুক্তিনির্ভর বাংলাদেশ গড়ার লক্ষ্যে এবং আইসিটি কর্মচারীদের সব সুযোগ-সুবিধা আদায়ের লক্ষ্যে কাজ করবে।

মহাসচিব এসএম মোয়াজ্জেম হোসেন বেসরকারি আইসিটি কর্মচারীদের সর্বনিম্ন বেতন (ডিপ্লোমা ইঞ্জিনিয়ার) সরকারি ১০ম গ্রেডের সমান ১৬ হাজার এবং বিএসসি ইঞ্জিনিয়ারদের সরকারি ৯ম গ্রেডের সমান ২২ হাজার টাকা করার দাবি জানান।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর