মঙ্গলবার   ০৯ আগস্ট ২০২২   শ্রাবণ ২৪ ১৪২৯   ১০ মুহররম ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
যশোরের পুলিশ সুপারসহ ৪ পুলিশ কর্মকর্তাকে পুরস্কৃত বাংলাদেশকে ৩০ কোটি ডলার ঋণ দিচ্ছে বিশ্বব্যাংক বিভিন্ন রুটে ভাড়ার নতুন তালিকা প্রকাশ করলো বিআরটিএ ঝিনাইদহে কৃষকের মাঝে কৃষি-পল্লী ঋণ বিতরণ দেশীয় কিটে ২৫০ টাকায় করা যাবে করোনা পরীক্ষা গম-ভুট্টা চাষিরা কম সুদে পাবেন ১ হাজার কোটি টাকার ঋণ
২৭২

মণিরামপুরে এতিমখানায় ছাত্রলীগের কম্বল বিতরন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২ জানুয়ারি ২০২২  

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে যশোরের মণিরামপুরে বাংলাদেশ ছাত্রলীগের সাধারন সম্পাদক লেখক ভট্টাচার্যের নিজস্ব অর্থায়নে মণিরামপুর এতিমখানা হাফিজিয়া মাদ্রাসার ছাত্রদের মাঝে শীত বস্ত্র বিতরন করা হয়েছে।

মঙ্গলবার (১১ জানুয়ারি) বিকেলে মণিরামপুর উপজেলা ছাত্রলীগের আহবায়ক মুরাদুজ্জামান মুরাদ এই শীত বস্ত্র বিতরনের উদ্বোধন করেন। 

এসময় উপস্থিত ছিলেন মণিরামপুর উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ফজলুর রহমান, উপজেলা ছাত্রলীগের সদস্য মাহামুদুল হাসান রকি,মনিরামপুর কলেজ ছাত্র ছাত্রলীগের সদস্য কামরান হোসেন ,ছাত্রনেতা আবিদুর রহমান আবির, নাজমুল হোসাইন, অভিকুন্ডুসহ অনেকে।

শীতবস্ত্র বিতরন কালে উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ফজলুর রহমান বলেন, সারাবাংলার ছাত্রসমাজের অহংকার টেকনাফ থেকে তেতুলিয়া যিনি ছাত্রলীগকে নেতৃত্ব দিচ্ছেন মণিরামপুরের কৃতি সন্তান আমাদের লেখক ভট্টাচার্য দাদা মণিরামপুর উপজেলার ১৭টি ইউনিয়ন এবং ১টি পৌরসভার গরীব অসহায় মানুষের জন্য শীতবস্ত্র পাঠিয়েছেন আমরা তার বন্ঠন আজ থেকে শুরু করেছি। 

আমরা দাদার নির্দেশে মসজিদের ইমাম সাহেব এবং ছাত্রদের মাঝে এই শীতবস্ত্র বিতরন করছি আপনারা সবাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন আমাদের প্রিয় লেখক ভট্টাচার্য দাদার জন্য দোয়া করবেন।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর