মঙ্গলবার   ০৯ আগস্ট ২০২২   শ্রাবণ ২৪ ১৪২৯   ১০ মুহররম ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
যশোরের পুলিশ সুপারসহ ৪ পুলিশ কর্মকর্তাকে পুরস্কৃত বাংলাদেশকে ৩০ কোটি ডলার ঋণ দিচ্ছে বিশ্বব্যাংক বিভিন্ন রুটে ভাড়ার নতুন তালিকা প্রকাশ করলো বিআরটিএ ঝিনাইদহে কৃষকের মাঝে কৃষি-পল্লী ঋণ বিতরণ দেশীয় কিটে ২৫০ টাকায় করা যাবে করোনা পরীক্ষা গম-ভুট্টা চাষিরা কম সুদে পাবেন ১ হাজার কোটি টাকার ঋণ
১৪৪

বাঘারপাড়ায় ডাকাতির ঘটনায় গ্রেপ্তার আরও ২

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৯ আগস্ট ২০২১  

যশোরের বাঘারপাড়ায় ডাকাতির ঘটনায় অভিযুক্ত আরও দুইজনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল। 

গত মঙ্গলবার (১৭ আগস্ট) দিবাগত রাতে সাতক্ষীরার মাছখোনা এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

আটককৃতরা হলেন- সাতক্ষীরার মাছখোনা এলাকার মৃত ফজর আলী গাজীর ছেলে ওবায়দুল্লাহ ও শ্যামনগর উপজেলার বুরুলিয়া গ্রামের অনাথ কুমার বৈদ্যের ছেলে রঞ্জন কুমার বৈদ্য ওরফে ইব্রাহিম। 

জানা গেছে, ডাকাতির অভিযোগে যশোরের বাঘারপাড়ার শুকদেবনগর এলাকা থেকে বরখাস্ত পুলিশ সদস্য মিজানুর রহমান (৪০), গোগা ইউনিয়ন পরিষদের সদস্য মোঃ কামরুজ্জামান (৩৫) দেলোয়ার (৪২) ও জাহাঙ্গীর (৩২) নামে চারজনকে ডাকাতির কাজে ব্যবহৃত একটি প্রাইভেট কারসহ আটক করে পুলিশ। এ সময় ডাকাত চক্রের বাকি চার সদস্য পালিয়ে যায়। পরে আটক ডাকাতদের স্বীকারোক্তি অনুযায়ী এই দুজনকে আটক করে জেলা ডিবি পুলিশের একটি দল।

নতুন আটকদের স্বীকারোক্তিতে গত মঙ্গলবার গভীর রাতে সাতক্ষীরা ইটাগাছা এলাকা থেকে একটি প্রাইভেটকার জব্দ করে ডিবি পুলিশ। বুধবার তাদের আদালতে সোপর্দ করা হলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক গৌতম মল্লিকের কাছে তারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের এসআই মফিজুল ইসলাম জানান, জব্দ করা মাইক্রোবাসের ভিতর সোনার বার লুকানো আছে এমন তথ্যের ভিত্তিতে সত্যতা যাচাইয়ের জন্যে আজ বৃহস্পতিবার একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে তল্লাশি চালানো হবে। বুধবার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মঞ্জুরুল ইসলাম এ আদেশ প্রদান করেন।
 

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর