মঙ্গলবার   ২৯ নভেম্বর ২০২২   অগ্রাহায়ণ ১৪ ১৪২৯   ০৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
এসএসসিতে শীর্ষে যশোর ৯৫.১৭, সর্বনিম্ন সিলেটে ৭৮.৮২ শতাংশ মনিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্স, সিজার ছাড়াই সন্তান প্রসবে নড়াইলে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ- সার বিতরণ যশোর বোর্ডে জিপিএ-৫ পেয়েছে ৩০৮৯২ শিক্ষার্থী রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের পরীক্ষামূলক উৎপাদন শুরু বেনাপোলে ভ্যানের মধ্যে মিলল কোটি টাকার স্বর্ণ আইএমএফ বোর্ডে উঠছে বাংলাদেশের ঋণ প্রস্তাব
৭৯৯৫

দেহব্যবসায় বাংলা সিরিয়ালের অভিনেত্রী ও ছবির নায়িকা

প্রকাশিত: ২৭ জানুয়ারি ২০১৯  

দেহব্যবসার চক্রের সঙ্গে জড়িত থাকার অভিযোগে টলিউডের এক নামজাদা নায়িকা ও বাংলা সিরিয়ালের অভিনেত্রীসহ ৫ জনকে আটক করেছে পুলিশ। ভারতের হায়দরাবাদের ফাইভ স্টার মানের এক হোটেল থেকে তাদের আটক করা হয়। তবে তাদের নাম-পরিচয় প্রকাশ্যে আনেনি পুলিশ। খবরটি জানিয়েছে সংবাদ সংস্থা এএনআই।

জানা গিয়েছে, বেশ কিছুদিন ধরেই হায়দরাবাদে দেহব্যবসা চালাচ্ছিল ওই চক্র। সমাজের প্রভাবশালী ব্যক্তিরাই ওই হোটেলে আসতেন। হোটেলের ম্যানেজারের সঙ্গে দেহব্যবসার চক্রের ঘনিষ্ঠ সম্পর্ক ছিল। হোটেলে আগত অতিথিদের ঘরেই চলে আসত পতিতাদের ছবি-সহ অ্যালবাম। দরদাম চলত। তারপর ক্লায়েন্টের ঘরে চলে আসত সুন্দরী মডেল-অভিনেত্রীরা। একটি সূত্রের খবর, টলিউডের এক নায়িকার সঙ্গে রাত্রিযাপনের জন্য প্রতি রাতে এক লাখ টাকা করে চার্জ নেয়া হত।

হায়দরাবাদের নর্থ জন টাস্ক ফোর্সের পুলিশ ইনস্পেক্টর নাগেশ্বর রাও জানিয়েছেন, স্থানীয় পুলিশের বেশ কিছুদিন ধরেই ওই ফাইভ স্টার হোটেলের উপর নজর রাখছিলেন। হোটেলে যারা ঢুকছেন, তাদের গতিবিধির উপরেও নজর ছিল পুলিশের। আচমকাই হোটেলে হানা দেয় টাস্ক ফোর্স। হাতেনাতে পাকড়া হয় টলিউডের এক নামজাদা অভিনেত্রী। আটক করা হয় তাকে ও তার সঙ্গী এক ডিজাইনারকে। একইসঙ্গে বাংলা টেলিভিশনের এক জনপ্রিয় অভিনেত্রীকেও আটক করে টাস্ক ফোর্স।

পুলিশের জিজ্ঞাসাবাদে হোটেলের ম্যানেজার প্রাথমিকভাবে দেহব্যবসার অভিযোগের কথা স্বীকার করেছে। তার কাছ থেকে নগদ ৫৫ হাজার টাকা ও একটি মোবাইল বাজেয়াপ্ত করা হয়েছে।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর