সোমবার   ২৫ অক্টোবর ২০২১   কার্তিক ১০ ১৪২৮   ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

  যশোরের আলো
সর্বশেষ:
উদ্বোধন হলো স্বপ্নের পায়রা সেতু কৃষি উদ্যোক্তাদের সহযোগিতায় হবে বিশেষ সেল অবশেষে দেশে চালু হচ্ছে পেপ্যাল নবায়নযোগ্য জ্বালানি থেকে ৪০ ভাগ বিদ্যুত নেয়ার পরিকল্পনা স্বল্পোন্নত দেশের মধ্যে তথ্যপ্রযুক্তি ব্যবহারে এগিয়ে বাংলাদেশ
৩৩

ছাত্রলীগের আনন্দ মিছিল

প্রকাশিত: ২৩ সেপ্টেম্বর ২০২১  

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ‘এসডিজি অগ্রগতি পুরস্কার’ ও তাঁকে ‘ক্রাউন জুয়েল’ বা মুকুট মণি সম্মানে ভূষিত করায় আনন্দ মিছিল করেছে বাংলাদেশ ছাত্রলীগ।  

বুধবার (২২ সেপ্টেম্বর) বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ক্যাম্পাসে এ আনন্দ মিছিল করে সংগঠনটি। 

মিছিলটি মধুর ক্যান্টিন থেকে শুরু হয়ে কলা ভবন, মল চত্বর, ভিসি চত্বরসহ বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে রাজু ভাস্কর্যে সংক্ষিপ্ত সমাবেশে শেষ হয়। 

ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের নেতৃত্বে এতে ঢাকা বিশ্ববিদ্যালয়, ঢাকা মহানগর উত্তর, দক্ষিণসহ বিভিন্ন ইউনিটের সহস্রাধিক নেতাকর্মী অংশ নেন। 

সংক্ষিপ্ত সমাবেশে ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান জয় বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ সারা বিশ্বের দরবারে উন্নয়নের রোল মডেল। দেশরত্ন থেকে বিশ্ব রত্নে পরিণত হয়েছেন ছাত্রলীগের একমাত্র অভিভাবক, ১৮ কোটি মানুষের প্রাণের আশ্রয়স্থল প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শেখ হাসিনা আছে বিধায় করোনাকালীন সময়েও দেশের উন্নয়নকে ধারাবাহিকভাবে অব্যাহত রেখে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।

সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য বলেন, দারিদ্র্য দূরীকরণ, পৃথিবীর সুরক্ষা এবং সকলের জন্য শান্তি ও সমৃদ্ধি নিশ্চিত করতে পদক্ষেপ গ্রহণের সার্বজনীন আহ্বানে সাড়া দিয়ে বাংলাদেশের সঠিক পথে অগ্রসরের জন্য প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে ‘এসডিজি অগ্রগতি পুরস্কার’ প্রদান করেছে জাতিসংঘের সাসটেইনেবল ডেভেলপমেন্ট সল্যুশনস নেটওয়ার্ক। এটি আমাদের দেশের জন্য, দেশের প্রত্যেকটি নাগরিকের জন্য গর্বের বিষয়। আমরা বাংলাদেশ ছাত্রলীগের নেতাকর্মীরা, ছাত্রলীগের পক্ষ থেকে জননেত্রী শেখ হাসিনাকে প্রাণঢালা শুভেচ্ছা এবং অভিনন্দন জানাচ্ছি। 

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর