মঙ্গলবার   ০৯ আগস্ট ২০২২   শ্রাবণ ২৪ ১৪২৯   ১০ মুহররম ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
যশোরের পুলিশ সুপারসহ ৪ পুলিশ কর্মকর্তাকে পুরস্কৃত বাংলাদেশকে ৩০ কোটি ডলার ঋণ দিচ্ছে বিশ্বব্যাংক বিভিন্ন রুটে ভাড়ার নতুন তালিকা প্রকাশ করলো বিআরটিএ ঝিনাইদহে কৃষকের মাঝে কৃষি-পল্লী ঋণ বিতরণ দেশীয় কিটে ২৫০ টাকায় করা যাবে করোনা পরীক্ষা গম-ভুট্টা চাষিরা কম সুদে পাবেন ১ হাজার কোটি টাকার ঋণ
১৮৫

বাঘারপাড়ায় শোক দিবসে এতিম শিশুদের মাঝে রান্না খাবার বিতরণ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৬ আগস্ট ২০২১  

জা‌তির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২১ উদযাপন উপলক্ষে যশোরের বাঘারপাড়ার ১৩টি এতিমখানায় রান্না করা উন্নতমানের খাবার বিতরণ করেছেন জেলা আওয়ামী লীগের নবনির্বাচিত বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য ইঞ্জিনিয়ার বিপুল ফারাজী। 

রোববার (১৫ আগস্ট) দুপুরে ব্যক্তিগত উদ্যোগে ইঞ্জিনিয়ার বিপুল ফারাজী নিজে উপস্থিত থেকে উপজেলার এসব এতিমখানায় উন্নতমানের খাবার বিতরণ করেন।

জানা গেছে, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম মৃত্যুবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বাঘারপাড়ার ১৩টি এতিমখানায় কোরআন খতম, দোয়া মাহফিলের আয়োজন করা হয়। দোয়া মাহফিল ও মোনাজাতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তাঁর পরিবারের সকল শহীদ সদস্যসহ ১৫ আগস্টের শহীদের রুহের মাগফেরাত কামনা করা হয়েছে। এ সময় দেশের শান্তি, সমৃদ্ধিসহ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়। এরপর এসব এতিমখানায় অবস্থানরত শিক্ষার্থী ও দুস্থদের মাঝে রান্না করা উন্নতমানের খাবার বিতরণ করা হয়।

এ বিষয়ে ইঞ্জিনিয়ার বিপুল ফারাজী বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ১৫ আগস্ট উপলক্ষে কোরআন খতম, দোয়া মাহফিল ও এতিম এবং দুস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে। তার এমন কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

এ সময় তার কাজে সহযোগিতা করেন- উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক প্রভাষক নজরুল ইসলাম, সাবেক ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক শেখ ইউনুস আলী, উপজেলা ছাত্রলীগের সভাপতি বায়েজিদ হোসেন প্রমুখ।
 

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর