সোমবার   ০৩ অক্টোবর ২০২২   আশ্বিন ১৭ ১৪২৯   ০৭ রবিউল আউয়াল ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
যশোরে আগাম শীতকালীন সব‌জি চাষ, ভালো দামে খু‌শি কৃষক দুর্গাপূজা উপলক্ষে বেনাপোলে ৪ দিন বন্ধ আমদানি-রফতানি ঝিনাইদহে ছড়িয়ে পড়ছে লাম্পি স্কিন ডিজিজ, দিশেহারা খামারিরা ঝিনাইদহ পৌরসভার মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ জিনপিংকে শুভেচ্ছা জানিয়ে হামিদ-হাসিনার চিঠি যশোর ভবদহের ধলিয়ার বিলে নির্মিত হবে ইপিজেড
২৯৩

ঝিকরগাছায় স্কুলছাত্রীকে ধর্ষণ মামলার আসামী গ্রেফতার 

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৮ জানুয়ারি ২০২১  

যশোরের ঝিকরগাছা উপজেলায় দশম শ্রেণির এক ছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণের মামলায় অভি ইসলাম প্রান্ত (২৬) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (১৭ জানুয়ারি) রাতে উপজেলার বাঁকড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে পুলিশ। এ সময় তার স্বীকারোক্তিতে একটি দেশিয় পিস্তল ও একটি গুলি উদ্ধার করা হয়।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) বিকেলে ঝিকরগাছা উপজেলার হাসপাতাল রোড থেকে মেয়েটিকে ভয়ভীতি দেখিয়ে জোর করে তুলে যশোর শহরে নিয়ে ধর্ষণ করে অভিযুক্ত যুবক। পরে তাকে মোটরসাইকেলে করে ঝিকরগাছায় নামিয়ে দেয়। এ সময় প্রান্ত ধর্ষণের ঘটনার ভিডিও করে এবং ঘটনা জানাজানি করলে ইন্টারনেটে ছড়িয়ে দেবার হুমকিও দেয়। এ ঘটনায় ভুক্তভোগীর মা ১৬ জানুয়ারি রাতে থানায় মামলা করেন।

এ বিষয়ে ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, অভিযুক্ত প্রান্তকে রোববার রাতে অভিযান চালিয়ে বাঁকড়া এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। পরে তার স্বীকারোক্তিতে ঝিকরগাছার কাটাখাল বঙ্গবন্ধু পার্কের বটগাছের গোড়ায় পুঁতে রাখা একটি দেশীয় পিস্তল ও একটি গুলি উদ্ধার করা হয়েছে। 

এর আগে প্রান্তর নামে ঝিকরগাছা থানায় দ্রুত বিচার আইনে তিনটি, অস্ত্র আইনে দুটি, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি, ছিনতাই ঘটনায় ছয়টিসহ মোট ১৬টি মামলা রয়েছে।

ওসি জানান, অভি ইসলাম প্রান্ত ওই ছাত্রীকে দীর্ঘদিন ধরে উত্যক্ত ও কুপ্রস্তাব দিয়ে আসছিল। প্রান্ত যশোরের পুরাতন কসবা এলাকার বাসিন্দা। তিনি বেশ কয়েক বছর ধরে ঝিকরগাছার কৃষ্ণনগরে নানা বাড়িতে থাকে।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর