সোমবার   ০৩ অক্টোবর ২০২২   আশ্বিন ১৭ ১৪২৯   ০৭ রবিউল আউয়াল ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
যশোরে আগাম শীতকালীন সব‌জি চাষ, ভালো দামে খু‌শি কৃষক দুর্গাপূজা উপলক্ষে বেনাপোলে ৪ দিন বন্ধ আমদানি-রফতানি ঝিনাইদহে ছড়িয়ে পড়ছে লাম্পি স্কিন ডিজিজ, দিশেহারা খামারিরা ঝিনাইদহ পৌরসভার মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ জিনপিংকে শুভেচ্ছা জানিয়ে হামিদ-হাসিনার চিঠি যশোর ভবদহের ধলিয়ার বিলে নির্মিত হবে ইপিজেড
৩৭৮

ঝিকরগাছায় অগ্নিদগ্ধ হয়ে অন্তঃসত্ত্বা নারীর মৃত্যুতে মামলা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৫ নভেম্বর ২০২০  

যশোরের ঝিকরগাছা উপজেলায় অগ্নিদগ্ধ হয়ে চারমাসের অন্তঃসত্ত্বা গৃহবধূ পুতুল রাণী দাসের (১৬) মৃত্যুর ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার (৫ নভেম্বর) ওই গৃহবধূর মা পুষ্পরাণী দাস বাদী হয়ে পুতুল রাণী দাসের স্বামী প্রদীপকে আসামি করে ঝিকরগাছা থানায় মামলাটি দায়ের করেন। 

এ বিষয়ে ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, পুতুল রাণীর মৃত্যুর ঘটনায় যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার স্বামী প্রদীপকে আটক করা হয়। মামলা দায়েরের পর তাকে এ মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে।

এদিকে, পুতুলের ময়নাতদন্ত শেষে বৃহস্পতিবার সকালে তার শেষকৃত্য সম্পন্ন করা হয়।

প্রসঙ্গত, প্রতিবেশীর টিউবওয়েলে যাওয়া নিয়ে যশোরের ঝিকরগাছা উপজেলার কাউরিয়া ঋষিপাড়ার চার মাসের অন্তঃসত্ত্বা পুতুল রানী দাসের সঙ্গে তার স্বামীর মঙ্গলবার রাতে ঝগড়া হয়।

একপর্যায়ে স্বামীকে ভালোবাসার প্রমাণ দিতে গিয়ে শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেন ওই নারী এবং পরের দিন চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়। স্বজনদের অভিযোগ ঘটনার সময় তার স্বামী তাকে বাঁচানোর চেষ্টা করেনি। যে কারণে নিহতের মা বৃহস্পতিবার বাদী হয়ে ঝিকরগাছা থানায় হত্যার অভিযোগে এজাহার করেছেন। মামলায় উল্লেখ করা হয়েছে দীর্ঘদিন ধরে চলে আসা পারিবারিক সহিংসতার জের ধরে পরিকল্পিতভাবে পুতুলকে হত্যা করেছে তার স্বামী প্রদীপ। 
 

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর