বৃহস্পতিবার   ১৮ আগস্ট ২০২২   ভাদ্র ২ ১৪২৯   ২০ মুহররম ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
উদ্বোধনের অপেক্ষায় দেশের প্রথম ৬ লেনের কালনা সেতু জুলাইয়ে যুক্তরাজ্যে পোশাক রপ্তানি বেড়েছে ৩৩ শতাংশ ৪ কোটি ২১ লাখ মানুষ পেয়েছে বুস্টার ডোজ নড়াইলে পাটের বাম্পার ফলনের সম্ভাবনা চৌগাছায় বেশি দামে তেল বিক্রি করায় ২৫ হাজার টাকা জরিমানা শেখ হাসিনার নেতৃত্ব অনুকরণীয়: এমপি নাবিল প্রয়োজনে বিদেশ থেকে ডিম আমদানি করা হবে : বাণিজ্যমন্ত্রী বিদ্যুৎ-জ্বালানির দাম সহনীয় করা হবে: জ্বালানি প্রতিমন্ত্রী
৪৩

বাঘারপাড়া পৌরসভায় প্রায় ২০ কোটি টাকার বাজেট ঘোষণা

প্রকাশিত: ১ জুলাই ২০২২  

আগামী ২০২২-২৩ অর্থবছরের জন্য উন্মুক্ত বাজেট ঘোষণা করেছে যশোরের বাঘারপাড়া পৌরসভা। বৃহস্পতিবার (৩০ জুন) নিজস্ব কার্যালয়ে এ বাজেট ঘোষণা করেন পৌরসভার মেয়র কামরুজ্জামান বাচ্চু।

এই মেয়াদে বাজেটে আয় ধরা হয়েছে ১৯ কোটি ৬২ লাখ ৩৯ হাজার নয়শ’ টাকা, ব্যয় ধরা হয়েছে ১৯ কোটি ৩৩ লাখ ২৮ হাজার চারশ’ টাকা। উদ্বৃত্ত রয়েছে এক কোটি ৮৪ লাখ ৭৩ হাজার তিনশ’ ৯৯ টাকা।

বাজেট ঘোষণা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পৌরসভার উপ-সহকারী প্রকৌশলী শেখ জাহাঙ্গীর হোসেন, বীর মুক্তিযোদ্ধা ছদর উদ্দীন, কাউন্সিলর শরিফুল ইসলাম, সিরাজুল ইসলাম উজ্জ্বল, শহিদুল ইসলাম, খবির হোসেন, ফয়সাল আহম্মেদ, মোস্তাক আহম্মেদ, নমিতা শর্মা, হিসাব রক্ষক জুলফিক্কার আলী প্রমুখ।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর