সোমবার   ০৩ অক্টোবর ২০২২   আশ্বিন ১৭ ১৪২৯   ০৭ রবিউল আউয়াল ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
যশোরে আগাম শীতকালীন সব‌জি চাষ, ভালো দামে খু‌শি কৃষক দুর্গাপূজা উপলক্ষে বেনাপোলে ৪ দিন বন্ধ আমদানি-রফতানি ঝিনাইদহে ছড়িয়ে পড়ছে লাম্পি স্কিন ডিজিজ, দিশেহারা খামারিরা ঝিনাইদহ পৌরসভার মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ জিনপিংকে শুভেচ্ছা জানিয়ে হামিদ-হাসিনার চিঠি যশোর ভবদহের ধলিয়ার বিলে নির্মিত হবে ইপিজেড
৩৪৫

ঝিকরগাছায় ১টাকায় আধাপাকা ঘর পেলো ১৯ পরিবার

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৭ জানুয়ারি ২০২১  

মুজিববর্ষ উদযাপন উপলক্ষে প্রধানমন্ত্রী কার্যালয়ের আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় সব গৃহ ও ভূমিহীনদের (ক শ্রেণির) জন্য নির্মিত মাত্র ১টাকায় আধাপাকা ঘরসহ ভূমি উপহার পেলো যশোরের ঝিকরগাছা উপজেলার ১৯ পরিবার।

বুধবার (৬ জানুয়ারি) সকালে উপজেলা ভূমি কার্যালয়ের সামনে আনুষ্ঠানিকভাবে সুবিধাভোগীদের জমির দলিল তুলে দেয়া হয়।

সহকারী কমিশনার (ভূমি) ডাক্তার নাজিব হাসানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে সুবিধাভোগীদের হাতে জমির দলিল হস্তান্তর করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আরাফাত রহমান।

দলিলপ্রাপ্তরা জানান, ঘরসহ জমি পেয়ে পরিবার নিয়ে স্বস্তিতে বাঁচতে পারবো। আর আমাদের মত অসহায়দের বেঁচে থাকার মত অবলম্বন করে দেয়ায় মানবতার নেতা জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানাই।  

এ বিষয়ে সহকারী কমিশনার (ভূমি) ডাক্তার নাজিব হাসান জানান, মাত্র এক টাকার বিনিময়ে ১৯জন ভূমিহীনকে দুই শতক জমিসহ ঘর দেয়া হচ্ছে। এতে দুই কামরা ঘর, সংযুক্ত একটি বাথরুম ও একটি রান্নাঘর রয়েছে। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে আশ্রয়ণ প্রকল্প-২ এর আওতায় জমিসহ ঘর দেয়া হচ্ছে। 

তিনি জানান, এ মাসের ১৫ তারিখে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আনুষ্ঠানিকভাবে এসব ঘর সুবিধাভোগীদের কাছে হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন করবেন। 

এ সময় সময় উপজেলা ভূমি কার্যালয়ের সকল কর্মকর্তা ও ইউনিয়ন তহসিলদাররা উপস্থিত ছিলেন।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর