মঙ্গলবার   ০৯ আগস্ট ২০২২   শ্রাবণ ২৪ ১৪২৯   ১০ মুহররম ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
যশোরের পুলিশ সুপারসহ ৪ পুলিশ কর্মকর্তাকে পুরস্কৃত বাংলাদেশকে ৩০ কোটি ডলার ঋণ দিচ্ছে বিশ্বব্যাংক বিভিন্ন রুটে ভাড়ার নতুন তালিকা প্রকাশ করলো বিআরটিএ ঝিনাইদহে কৃষকের মাঝে কৃষি-পল্লী ঋণ বিতরণ দেশীয় কিটে ২৫০ টাকায় করা যাবে করোনা পরীক্ষা গম-ভুট্টা চাষিরা কম সুদে পাবেন ১ হাজার কোটি টাকার ঋণ
২০০

ঝিকরগাছার চারটি ঝুঁকিপূর্ণ গাছ কাটার দাবিতে মানববন্ধন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০২১  

যশোর-বেনাপোল মহাসড়কের ঝিকরগাছা বাসস্ট্যান্ডের চারটি ঝুঁকিপূর্ণ শতবর্ষী গাছ কেটে ফেলার দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে ঝিকরগাছা ব্রিজ বাস্তবায়ন আন্দোলন কমিটির ব্যানারে ঝুঁকিপূর্ণ এসব গাছের নিচে মানববন্ধন করে এলাকাবাসী।

এ সময় বক্তব্য দেন- ঝিকরগাছা ব্রিজ বাস্তবায়ন আন্দোলন কমিটির উপদেষ্টা কেএম আমানুল কাদির, আহবায়ক আশরাফুজ্জামান বাবু, যুগ্ম-আহবায়ক সাজ্জাদ নুরুল হক বিন্তু, আব্দুর রহিম, আবু সাঈদ মিলন প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, ঝিকরগাছার মৃতপ্রায় এই গাছগুলো মানুষের গলার কাটা হয়ে দাঁড়িয়ে আছে। এছাড়া কপোতাক্ষ নদের সেতু নির্মাণের ক্রস বর্ডার রোড নেটওয়ার্ক ইমপ্রুভমেন্ট প্রকল্পে চলমান কাজের কারণে এসব গাছ আরও ঝুঁকিপূর্ণ অবস্থায় রয়েছে। এই প্রজেক্ট বাস্তবায়নের জন্য মহাসড়কের ঝিকরগাছায় শতবর্ষী এসব গাছের চারপাশে ছয়ফুট গর্ত করা হয়েছে। এ কারণে দ্রুত সময়ের মধ্যে এই গাছগুলো অপসরণ না করলে যে কোনও সময় বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে।  

মানববন্ধন শেষে প্রায় আধাঘণ্টা সড়ক অবরোধ করে আয়োজকরা।
 

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর