মঙ্গলবার   ২৯ নভেম্বর ২০২২   অগ্রাহায়ণ ১৪ ১৪২৯   ০৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
এসএসসিতে শীর্ষে যশোর ৯৫.১৭, সর্বনিম্ন সিলেটে ৭৮.৮২ শতাংশ মনিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্স, সিজার ছাড়াই সন্তান প্রসবে নড়াইলে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ- সার বিতরণ যশোর বোর্ডে জিপিএ-৫ পেয়েছে ৩০৮৯২ শিক্ষার্থী রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের পরীক্ষামূলক উৎপাদন শুরু বেনাপোলে ভ্যানের মধ্যে মিলল কোটি টাকার স্বর্ণ আইএমএফ বোর্ডে উঠছে বাংলাদেশের ঋণ প্রস্তাব
১১৮৮

বিশ্বকাপে ম্যাচ হেরেও সিনিয়ররা ড্রেসিংরুমে হাসাহাসি করত!

স্পোর্টস ডেস্ক:

প্রকাশিত: ২৩ জুলাই ২০১৯  

বিশ্বকাপের পর দলের সিনিয়র ক্রিকেটারদের নিয়ে বোমা ফাটালেন আফগান অধিনায়ক গুলবাদিন নাইব। বিশ্বকাপে ৯ ম্যাচ খেলে একটিতেও জিততে পারেনি আফগানিস্তান। পয়েন্ট টেবিলের শেষে থেকে বিশ্বকাপ শেষ করার পরই অধিনায়কের পদ থেকে সরিয়ে দেয়া হয় গুলবাদিনকে। তার পরিবর্তে দায়িত্ব পান রশিদ খান।

যখন অধিনায়কের পদ শূন্য হয়ে গেল তখন মুখ খুললেন গুলবাদিন নাইব।  

আফগান সাংবাদিক ওয়াসিল ওয়েসালকে দেয়া এক সাক্ষাৎকারে গুলবাদিন বলেন, সিনিয়রদের পারফরম্যান্সের ওপর আফগানিস্তান দল নির্ভরশীল। কিন্তু এই সিনিয়ররাই বিশ্বকাপে ইচ্ছে করে খারাপ খেলেছে। যার প্রভাব পড়েছে দলের ফলাফলের ওপর। তারা আমার কথার কোনো গুরুত্ব দিত না। 

তিনি আরো বলেন, ম্যাচ হেরে তারা দুঃখিত না হয়ে ড্রেসিংরুমে হাসাহাসি করত! ম্যাচের মধ্যে আমি যখন তাদের কোনো নির্দেশনা দিতাম, তখন তারা আমার দিকে তাকাতই না! 

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর