মঙ্গলবার   ০৯ আগস্ট ২০২২   শ্রাবণ ২৪ ১৪২৯   ১০ মুহররম ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
যশোরের পুলিশ সুপারসহ ৪ পুলিশ কর্মকর্তাকে পুরস্কৃত বাংলাদেশকে ৩০ কোটি ডলার ঋণ দিচ্ছে বিশ্বব্যাংক বিভিন্ন রুটে ভাড়ার নতুন তালিকা প্রকাশ করলো বিআরটিএ ঝিনাইদহে কৃষকের মাঝে কৃষি-পল্লী ঋণ বিতরণ দেশীয় কিটে ২৫০ টাকায় করা যাবে করোনা পরীক্ষা গম-ভুট্টা চাষিরা কম সুদে পাবেন ১ হাজার কোটি টাকার ঋণ
১৬৯

ঝিকরগাছায় রাবি শিক্ষার্থীর আত্মহত্যা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০২১  

যশোরের ঝিকরগাছা উপজেলায় ইমরুল কায়েস নামে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী আত্মহত্যা করেছেন। 

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) দিবাগত রাতে ঝিকরগাছার গঙ্গানন্দপুর গ্রামের নিজ বাড়িতে ফ্যানের সঙ্গে রশি পেঁচিয়ে তিনি আত্মহত্যা করেন।

মৃত ইমরুল কায়েস একই এলাকার মোঃ শহীদুল্লাহ এর ছেলে। ইমরুল রাজশাহী বিশ্ববিদ্যালয়ে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ছিলেন। মানসিক অশান্তির কারণে সে আত্মহত্যা করেছে বলে স্বজনেরা জানিয়েছেন।

ইমরুলের বন্ধুরা জানান, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ইমরুলের টাইমলাইনে কয়েকদিন ধরে হতাশা আর আত্মহত্যা নিয়ে পোস্ট করতে দেখা যাচ্ছিল। কয়েকদিন ধরে ‘ব্যর্থতা আত্মহত্যার মূল’, আর পরিচিত কয়েকজনের সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি পোস্ট করছিল সে।

এদিকে, মেধাবী ছাত্র ইমরুলের মৃত্যুতে স্বজন ও প্রতিবেশিরা গভীর শোকে নিমজ্জিত হয়েছেন। ইমরুলের বিদেহী আত্মার শান্তি কামনায় দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা জানিয়েছেন তারা।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর