মঙ্গলবার   ০৯ আগস্ট ২০২২   শ্রাবণ ২৪ ১৪২৯   ১০ মুহররম ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
যশোরের পুলিশ সুপারসহ ৪ পুলিশ কর্মকর্তাকে পুরস্কৃত বাংলাদেশকে ৩০ কোটি ডলার ঋণ দিচ্ছে বিশ্বব্যাংক বিভিন্ন রুটে ভাড়ার নতুন তালিকা প্রকাশ করলো বিআরটিএ ঝিনাইদহে কৃষকের মাঝে কৃষি-পল্লী ঋণ বিতরণ দেশীয় কিটে ২৫০ টাকায় করা যাবে করোনা পরীক্ষা গম-ভুট্টা চাষিরা কম সুদে পাবেন ১ হাজার কোটি টাকার ঋণ
১৩৫

ঝিকরগাছায় সড়ক দুর্ঘটনায় দুই ভাইসহ তিনজনের মৃত্যু 

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২ আগস্ট ২০২১  

যশোরের ঝিকরগাছায় বোনের বিয়ের অনুষ্ঠানের ফুল আনতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় দুই ভাইসহ তিনজনের মৃত্যু হয়েছে।

বুধবার (১১ জুলাই) বেলা ১১ টার দিকে ঝিকরগাছা উপজেলার বেনেয়ালি এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলো- যশোর শংকরপুর বাস টার্মিনাল এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে জীবন আহমেদ (১৯), মণিরামপুর উপজেলার রোহিতা ইউনিয়নের নওয়াপাড়া গ্রামের হাসান আলীর ছেলে তৌহিদুল ইসলাম (২০) ও নজরুল ইসলামের ছেলে নয়ন হোসেন (১৮)।

আরও পড়ুন- ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা, প্রতিবাদে ঈশ্বরদীতে মানববন্ধন

নিহতদের স্বজনরা জানান, গত মাসে শংকরপুর এলাকার নয়ন হোসেনের সাথে বিয়ে হয় রোহিতার নওয়াপাড়া গ্রামের মগরেব হোসেনের মেয়ে মিতার। শুক্রবার বিয়ের অনুষ্ঠান হওয়ার কথা ছিল। বিয়ের অনুষ্ঠানের ফুল আনার জন্য মিতার ফুফাতো ভাই জীবন, মামাতো ভাই নয়ন ও তাদের বন্ধু তৌহিদুল মোটরসাইকেল করে ঝিকরগাছার গদখালীর উদ্দেশ্যে যাচ্ছিলো। পথে বেনেয়ালী এলাকায় পৌঁছলে তাদের মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। মোটরসাইকেলটি প্রথমে ভ্যান ও পরে ইজিবাইকের সাথে ধাক্কা খায়। এতে তারা ৩ জন সড়কের পাশে ছিটকে পড়ে। মাথায় প্রচণ্ড আঘাত লাগায় ঘটনাস্থলেই মারা যান জীবন।

স্থানীয়রা জানায়, বাকি দুইজনকে গুরুতর আহত অবস্থায় যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আব্দুর রশিদ জানান, হাসপাতালে আনার আগেই তৌহিদুল মারা যায়। আশঙ্কাজনক অবস্থায় নয়নকে ভর্তি করে চিকিৎসার জন্য সার্জারি ওয়ার্ডে পাঠানো হয়।

সার্জারি বিভাগের চিকিৎসক রাহুল জানান, দুপুর ১২ টায় ভর্তি হয়ে ১টা ১৫ মিনিটে নয়ন মারা যায়। মাথা ও বুকে প্রচণ্ড আঘাত লেগে তার মৃত্যু হতে পারে।

হাসপাতালের মর্গের দায়িত্বরত পুলিশ সদস্য রুহুল আমিন জানান, নয়ন ও তৌহিদুলের লাশ মর্গে রয়েছে। জীবনের মরদেহ কিছু সময়ের মধ্যে চলে আসবে। এদিকে দুইভাই ও তাদের বন্ধুর মৃত্যুর ঘটনায় স্বজনদের আহাজারিতে হাসপাতাল এলাকার পরিবেশ ভারি হয়ে উঠেছে।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর