সোমবার   ০৩ অক্টোবর ২০২২   আশ্বিন ১৭ ১৪২৯   ০৭ রবিউল আউয়াল ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
যশোরে আগাম শীতকালীন সব‌জি চাষ, ভালো দামে খু‌শি কৃষক দুর্গাপূজা উপলক্ষে বেনাপোলে ৪ দিন বন্ধ আমদানি-রফতানি ঝিনাইদহে ছড়িয়ে পড়ছে লাম্পি স্কিন ডিজিজ, দিশেহারা খামারিরা ঝিনাইদহ পৌরসভার মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ জিনপিংকে শুভেচ্ছা জানিয়ে হামিদ-হাসিনার চিঠি যশোর ভবদহের ধলিয়ার বিলে নির্মিত হবে ইপিজেড
৩৫

ঋতুপর্ণার ওপর চটেছেন শ্রীলেখা

প্রকাশিত: ১ আগস্ট ২০২২  

কোথাও অনুচিত দেখলেই চোখে আঙুল দিয়ে ধরিয়ে দেন শ্রীলেখা মিত্র। সেই সঙ্গে ঝাড়েন ক্ষোভ। ছাড় দেন না কাউকে। এবার এই অভিনেত্রীর রোষানলে পড়লেন ঋতুপর্ণা সেনগুপ্ত।

কলকাতার নিয়োগ পরীক্ষায় উত্তীর্ণ চাকরিপ্রার্থীদের চলমান আন্দোলন প্রসঙ্গে সম্প্রতি ঋতুপর্ণার কাছে জানতে চেয়েছিলেন এক সাংবাদিক। কিন্তু তিনি প্রশ্নটি এড়িয়ে যান। এতেই চটেছেন শ্রীলেখা। সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্টের মাধ্যমে ঋতুপর্ণাকে বেশকিছু কথা শুনিয়েছেন তিনি।

লেখাটি ঋতুপর্ণাকে ব্যক্তিগতভাবে না নেওয়ার অনুরোধ করে শ্রীলেখা লিখেছেন, এই পোস্ট পারসোনাল ভেবো না ঋতু। জানি তুমি সিনিয়র, আমার চেয়ে অনেক বেশি সফল। তোমার পরিচিতের সংখ্যার কোনো শেষ নেই (এবং তারা খুব পাওয়ারফুল)। কিন্তু রাজ্যের এই অবস্থায় এই উত্তরটা, জীবনটা শুধু একা বাঁচার নয়। শুধু লাভের কথা ভাবা নয়, তার থেকে অনেকটা বড়।

সবশেষে শ্রীলেখা লিখেছেন, একটু সময় নিয়ে ভেবে দেখো এসব চাকরি না পাওয়া ছেলে-মেয়েদের কষ্ট, যদি উত্তর খুঁজে পাও। ভালো থেকো।

এর আগেও একবার ঋতুপর্ণাকে খোঁচা দিয়েছিলেন শ্রীলেখা। চলতি বছরের মার্চ মাসে আহমেদাবাদে যাওয়ার উদ্দেশে কলকাতা বিমানবন্দরে গিয়েছিলেন ঋতুপর্ণা। কিন্তু নির্দিষ্ট সময়ের ১৭ মিনিট পর বিমানবন্দরে উপস্থিত হন। সেকারণে তাকে বিমানে উঠতে দেয়নি কর্তৃপক্ষ। অনেক অনুরোধ করেও বিমানে উঠতে পারেননি।

এ নিয়ে নেট দুনিয়ায় তখন শ্রীলেখা লিখেছিলেন, ট্রেন হোক বা প্লেন— নিয়ম তো সবার জন্য এক মামা।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর