সোমবার   ০৩ অক্টোবর ২০২২   আশ্বিন ১৭ ১৪২৯   ০৭ রবিউল আউয়াল ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
যশোরে আগাম শীতকালীন সব‌জি চাষ, ভালো দামে খু‌শি কৃষক দুর্গাপূজা উপলক্ষে বেনাপোলে ৪ দিন বন্ধ আমদানি-রফতানি ঝিনাইদহে ছড়িয়ে পড়ছে লাম্পি স্কিন ডিজিজ, দিশেহারা খামারিরা ঝিনাইদহ পৌরসভার মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ জিনপিংকে শুভেচ্ছা জানিয়ে হামিদ-হাসিনার চিঠি যশোর ভবদহের ধলিয়ার বিলে নির্মিত হবে ইপিজেড
২১৫

বেনাপোলের সফল নারী উদ্যোক্তা সেতুকে সংবর্ধনা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২১ মার্চ ২০২২  

যশোর বেনাপোলের উদীয়মান সফল নারী উদ্যোক্তা সাহিদা রহমান সেতুকে কলকাতায় গ্লোবাল ফেইম অ্যাওয়ার্ড মাদার তেরেসা ইন্টারন্যাশনাল অ্যাওয়ার্ড-২০২২ এ ভূষিত হওয়ায় শনিবার সন্ধ্যায় বেনাপোল রহমান চেম্বারের  হোটেল সানরুপ ইন্টারন্যাশনালে প্রেসক্লাব বেনাপোলের উদ্যোগে সংবর্ধনা দেওয়া হয়েছে।

প্রেসক্লাব বেনাপোলের সভাপতি আলহাজ্ব মহসিন মিলনের সভাপতিত্বে ও সহ-সভাপতি আলহাজ্ব বকুল মাহবুবের স ালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বেনাপোলের বিশিষ্ট সিএন্ডএফ এজেন্ট ব্যবসায়ী ও এ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি আলহাজ্ব শামসুর রহমান ও সিএন্ডএফ ব্যবসায়ী সাইদুর রহমান বকুল।

 এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রেসক্লাব বেনাপোলের সাধারন সম্পাদক রাশেদুর রহমান রাশু, দৈনিক ইত্তেফাকের কাজী শাহজাহান সবুজ, বেনাপোল টিভি জার্নালিষ্ট এ্যাসোসিয়েশনের সভাপতি সাজেদুর রহমান, উপজেলা রিপোটার ক্লাবের সাধারন সম্পাদক এম, এ রহিম, বেনাপোল রিপোটার্স ইউনিটির সভাপতি কামাল হোসেন, সাধারন সম্পাদক ফারুক হাসান, মশিয়ার রহমান, দেবুল কুমার, সেলিম রেজা, মিলন হোসেন, জিএম আশরাফ, শিশির কুমার, নাসির উদ্দিন প্রমুখ।

অনুভূতি ব্যক্ত করে সাহিদা রহমান সেতু বলেন, এটি আমার জন্য অনেক গর্বের। বাংলাদেশের সীমান্ত শহর বেনাপোলের একজন নারী হিসেবে বিদেশের মাটিতে এমন পুরস্কার অর্জনে আমি সত্যিই আনন্দিত। যাদের ঐকান্তিক ইচ্ছাতে আজকের এই সংবর্ধনা অনুষ্ঠান। আমি অনুপ্রাণিত। অনুষ্ঠান আয়োজকদেরও ধন্যবাদ জানান তিনি।

উল্লেখ্য নারী উদ্যোক্তা হিসেবে অসামান্য ভূমিকার জন্য সম্প্রতি তাকে এই পুরস্কার দেওয়া হয়। অ্যাওয়ার্ড অনুষ্ঠানের বিশেষ অতিথি বলিউড তারকা বিপাশা বসু তার হাতে পুরস্কার তুলে দেন। ভি কানেক্ট স্টারের আয়োজনে কলকাতার একটি পাঁচতারকা হোটেলে পুরস্কার প্রদান এবং সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হয়।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর