সোমবার   ০৩ অক্টোবর ২০২২   আশ্বিন ১৭ ১৪২৯   ০৬ রবিউল আউয়াল ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
যশোরে আগাম শীতকালীন সব‌জি চাষ, ভালো দামে খু‌শি কৃষক দুর্গাপূজা উপলক্ষে বেনাপোলে ৪ দিন বন্ধ আমদানি-রফতানি ঝিনাইদহে ছড়িয়ে পড়ছে লাম্পি স্কিন ডিজিজ, দিশেহারা খামারিরা ঝিনাইদহ পৌরসভার মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ জিনপিংকে শুভেচ্ছা জানিয়ে হামিদ-হাসিনার চিঠি যশোর ভবদহের ধলিয়ার বিলে নির্মিত হবে ইপিজেড
৩৮৫

ঝিকরগাছায় ৪৭০ পিস ইয়াবাসহ আটক ২

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১ ডিসেম্বর ২০২০  

যশোরের ঝিকরগাছা উপজেলায় ৪৭০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ানের (র‌্যাব-৬) একটি ইউনিট। 

গত বুধবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে শহরতলীর হাসপাতাল রোডস্থ নজরুল মঞ্চের সামনে থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- ঝিকরগাছার কাটাখাল এলাকার আরিফ শাহরিয়ার (২৫) ও মাগুরার অমৃতবাজার এলাকার রুবেল হোসেন (৩০)।

র‍্যাব জানায়, মাদক চোরাচালানের গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাত সাড়ে ১২টার দিকে শহরতলীর হাসপাতাল রোডস্থ নজরুল মঞ্চের সামনে অভিযান চালিয়ে দুই যুবককে আটক করা হয়। এ সময় তাদের দেহ তল্লাশি করে আরিফ শাহরিয়ারের নিকট থেকে ৪০০ পিস ও রুবেল হোসেনের নিকট থেকে ৭০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। আটক আসামিদের ঝিকরগাছা থানায় হস্তান্তর করে মাদক আইনে মামলা দেয়া হয়েছে বলেও জানায় র‍্যাব।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, আটককৃতদের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে বৃহস্পতিবার বিকেলে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর