সোমবার   ২৫ অক্টোবর ২০২১   কার্তিক ১০ ১৪২৮   ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

  যশোরের আলো
সর্বশেষ:
উদ্বোধন হলো স্বপ্নের পায়রা সেতু কৃষি উদ্যোক্তাদের সহযোগিতায় হবে বিশেষ সেল অবশেষে দেশে চালু হচ্ছে পেপ্যাল নবায়নযোগ্য জ্বালানি থেকে ৪০ ভাগ বিদ্যুত নেয়ার পরিকল্পনা স্বল্পোন্নত দেশের মধ্যে তথ্যপ্রযুক্তি ব্যবহারে এগিয়ে বাংলাদেশ
২৭

মেহেরপুরে ৫ গুণী শিল্পীকে সম্মাননা পদক প্রদান

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৩ সেপ্টেম্বর ২০২১  

মেহেরপুর জেলা শিল্পকলা একাডেমির উদ্যোগে “গুণীজন সম্মাননা-২০২০” প্রদান করা হয়েছে। বুধবার (২২ সেপ্টেম্বর) রাতে জেলা শিল্পকলা একাডেমির মিলনায়তনে যাত্রা শিল্পী মহিদুল ইসলাম মহিত, নাট্যশিল্পী সুলতানা রাজিয়া টনি, কণ্ঠশিল্পী দিলীপ বিশ্বাস, লোকসংগীত শিল্পী গোলাম আম্বিয়া এবং বাদ্যযন্ত্রে শিল্পী বিশ্বনাথ ভৌমিককে ওই সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

মেহেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পাঁচ শিল্পীকে উত্তরীয় পরিয়ে দেন। পরে তাদের হাতে ক্রেস্ট ও ফুল, পদক ও সনদপত্রসহ নগদ ১০ হাজার টাকা তুলে দেন মন্ত্রী।

জেলা প্রশাসক ড. মোহাম্মদ মুনসুর আলম খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় যুব মহিলা লীগের সদস্য সৈয়দা মোনালিসা ইসলাম ও পুলিশ সুপার মোঃ রাফিউল আলম।

আবুল হাসনাত দীপু ও পারমিতা ভট্টাচার্যের সঞ্চালনায় সম্মাননা অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক সাইদুর রহমান।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর