শনিবার   ১০ জুন ২০২৩   জ্যৈষ্ঠ ২৬ ১৪৩০   ২০ জ্বিলকদ ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
লোডশেডিং কমাতে বাড়ছে বিদ্যুৎ আমদানি ও উৎপাদন স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে শিক্ষা ব্যবস্থা পিছিয়ে থাকবে না স্কুলে গিয়ে ৬১ বছর আগের বকেয়া বেতন পরিশোধ করলেন সোহরাব যশোরে পাওয়া যাচ্ছে না চার্জার ফ্যান প্রথমবারের মতো টাকায় বিদেশি ঋণ পরিশোধ
৩৬৪

ঝিকরগাছা গঙ্গানন্দপুরে আ.লীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত

প্রকাশিত: ২৬ ফেব্রুয়ারি ২০২২  

ঝিকরগাছা উপজেলার গঙ্গানন্দপুর ইউনিয়নে আওয়ামী লীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) গঙ্গানন্দপুর ডিগ্রি কলেজ মাঠে ইউনিয়নের ৭, ৮ ও ৯নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ এই কর্মী সমাবেশের আয়োজন করে। 

কর্মী সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে যশোর-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব.) অধ্যাপক ডা. নাসির উদ্দিন বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ আওয়ামী লীগ মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছে। সরকারের নানা উন্নয়নমূলক কর্মকাণ্ডের জন্য আগামীতে সাধারণ মানুষ আবার আওয়ামী লীগকে ভোট দেবে। 

কর্মী সমাবেশে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি চৌধুরী রমজান শরীফ বাদশা এবং উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুল ইসলাম। 

৮নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ইমান আলীর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও যুবলীগ নেতা সেলিম রেজা, পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান লুবনা তাক্ষী, যুবলীগ নেতা ইমরান রশীদ, গঙ্গানন্দপুর ইউনিয়ন চেয়ারম্যান আমিনুর রহমান। 

উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা গোলাম হোসেন, জাকির হোসেন, সাহেব আলী, তালিমুল ইসলাম, আব্দুস সামাদ, মহসীন আলী, পৌর মৎসজীবী লীগের আহবায়ক ইব্রাহিম হোসেন, যুবলীগ নেতা মিঠু বিশ্বাস, ছাত্রলীগ নেতা মিঠুন চক্রবর্তী প্রমূখ।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর