বৃহস্পতিবার   ১৮ আগস্ট ২০২২   ভাদ্র ২ ১৪২৯   ২০ মুহররম ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
উদ্বোধনের অপেক্ষায় দেশের প্রথম ৬ লেনের কালনা সেতু জুলাইয়ে যুক্তরাজ্যে পোশাক রপ্তানি বেড়েছে ৩৩ শতাংশ ৪ কোটি ২১ লাখ মানুষ পেয়েছে বুস্টার ডোজ নড়াইলে পাটের বাম্পার ফলনের সম্ভাবনা চৌগাছায় বেশি দামে তেল বিক্রি করায় ২৫ হাজার টাকা জরিমানা শেখ হাসিনার নেতৃত্ব অনুকরণীয়: এমপি নাবিল প্রয়োজনে বিদেশ থেকে ডিম আমদানি করা হবে : বাণিজ্যমন্ত্রী বিদ্যুৎ-জ্বালানির দাম সহনীয় করা হবে: জ্বালানি প্রতিমন্ত্রী
৮১৬

বেনাপোলে সঞ্চয়পত্রের মুনাফা নিয়ে গ্রাহক হয়রানির অভিযোগ

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ১৭ নভেম্বর ২০১৯  

বেনাপোল পোস্ট অফিসে সঞ্চয়পত্রের মুনাফা পেতে গ্রাহকরা হয়রানির শিকার হচ্ছেন বলে অভিযোগ উঠেছে। 

গ্রাহকদের অভিযোগ, পোস্ট অফিস কর্তৃপক্ষ তাদের মুনাফার টাকা না দিয়ে দিনের পর দিন বসিয়ে রাখছেন। বলছেন, ক্যাশে টাকা নেই। যশোর পোস্ট অফিস থেকে টাকা এলে দেওয়া হবে। 

মুকুল হোসেন নামে একজন সঞ্চয়পত্রের গ্রাহক জানান, টানা ৩ দিন এসে আজও মুনাফা না পেয়ে ফিরে যাচ্ছি। বেশি বিপাকে পড়েছে দুর-দূরান্ত থেকে আসা গ্রাহকরা।

বেনাপোল পোস্ট অফিসের পোস্ট মাস্টার শেখ জুলফিকার আলী জানান, এ পোস্ট অফিসে বিভিন্ন ধরনের সঞ্চয়পত্রের গ্রাহক আছেন। যার প্রতিদিন মুনাফা দিতে হয় প্রায় ১০ লাখ টাকা। কিন্তু এ অফিস ২ লাখ টাকা পর্যন্ত দিতে সক্ষম। প্রতিদিন যশোর পোস্ট অফিসের প্রধান কার্যালয় থেকে টাকা এনে মুনাফা দিতে হয়। এ জন্য সমস্যা সৃষ্টি হচ্ছে। 

তাছাড়া  যশোর অফিসে টাকা চাইলেই তারা ঠিক মতো টাকা পাঠায় না।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর