সোমবার   ০৩ অক্টোবর ২০২২   আশ্বিন ১৭ ১৪২৯   ০৭ রবিউল আউয়াল ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
যশোরে আগাম শীতকালীন সব‌জি চাষ, ভালো দামে খু‌শি কৃষক দুর্গাপূজা উপলক্ষে বেনাপোলে ৪ দিন বন্ধ আমদানি-রফতানি ঝিনাইদহে ছড়িয়ে পড়ছে লাম্পি স্কিন ডিজিজ, দিশেহারা খামারিরা ঝিনাইদহ পৌরসভার মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ জিনপিংকে শুভেচ্ছা জানিয়ে হামিদ-হাসিনার চিঠি যশোর ভবদহের ধলিয়ার বিলে নির্মিত হবে ইপিজেড
৯৯

বেনাপোলে ফেনসিডিলসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৯ জানুয়ারি ২০২২  

ভারতে থেকে পাচারের সময় বেনাপোল সীমান্তের সাদিপুর গ্রাম থেকে ৪৪৭ বোতল ফেনসিডিলসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পোর্ট থানা পুলিশ। রোববার ভোরে বেনাপোল পোর্ট থানার সাদিপুর খেয়াঘাটপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়। 

আটককৃতরা হলেন, বেনাপোল পোর্ট থানার কাগমারী  গ্রামের আহম্মেদ খাঁর ছেলে শাহ আলম একই এলাকার শাহ আলমের ছেলে আরজু ইমরান ও বড় আচঁড়া গ্রামের মৃত মঞ্জুরুল ইসলামের ছেলে আক্তারুল ইসলাম। 

পোর্টথানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন খাঁন জানান, বিপুল পরিমান মাদক পাচারের গোপন খবরের ভিত্তিতে বেনাপোল পোর্ট থানার এসআই মাসুম বিল্লাহ সঙ্গীয় অফিসার ফোর্স নিয়ে বেনাপোল পোর্ট থানার সীমান্ত গ্রাম সাদিপুর খেয়াঘাটপাড়া এলাকায় অভিযান চালায়। এসময় ৪৪৭ বোতল ফেনসিডিলসহ ৩ জনকে আটক করা হয়। আসামিদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে তাদেরকে যশোর আদালতে পাঠানো হবে।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর