বৃহস্পতিবার   ১৮ আগস্ট ২০২২   ভাদ্র ২ ১৪২৯   ২০ মুহররম ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
উদ্বোধনের অপেক্ষায় দেশের প্রথম ৬ লেনের কালনা সেতু জুলাইয়ে যুক্তরাজ্যে পোশাক রপ্তানি বেড়েছে ৩৩ শতাংশ ৪ কোটি ২১ লাখ মানুষ পেয়েছে বুস্টার ডোজ নড়াইলে পাটের বাম্পার ফলনের সম্ভাবনা চৌগাছায় বেশি দামে তেল বিক্রি করায় ২৫ হাজার টাকা জরিমানা শেখ হাসিনার নেতৃত্ব অনুকরণীয়: এমপি নাবিল প্রয়োজনে বিদেশ থেকে ডিম আমদানি করা হবে : বাণিজ্যমন্ত্রী বিদ্যুৎ-জ্বালানির দাম সহনীয় করা হবে: জ্বালানি প্রতিমন্ত্রী
২৯৪

কেশবপুরে শিক্ষকদের বুনিয়াদী প্রশিক্ষণের উদ্বোধন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২১ জুন ২০২২  

যশোরের কেশবপুরে যশোর জেলা উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরোর উদ্যোগে ও দিশা সমাজ কল্যাণ সংস্থার বাস্তবায়নে ৭৫ জন শিক্ষক এবং সুপারভাইজারের ১২ দিনব্যাপী বুনিয়াদী প্রশিক্ষণ শুরু হয়েছে। সোমবার সকালে শহরের কেশবপুর পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে এ প্রশিক্ষণের উদ্বোধন করা হয়।

সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা সজীব সাহার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বুনিয়াদী প্রশিক্ষণের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এম আরাফাত হোসেন। সংস্থার প্রোগ্রাম ম্যানেজার এহসানুল ইসলাম রিপনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা আব্দুল রাজ্জাক, যশোর জেলা উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরোর সহকারী পরিচালক মুহম্মদ বজলুর রশিদ, দিশা সমাজকল্যাণ সংস্থার নির্বাহী পরিচালক রাহিমা সুলতানা, জেলা প্রোগ্রাম ম্যানেজার কামরুল ইসলাম ও কেশবপুর পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মান্নান।

কেশবপুরে এ প্রকল্পের ৭০ জন শিক্ষক ও ৫ জন সুপারভাইজারকে প্রশিক্ষণ দিচ্ছেন প্রশিক্ষক শাহাফুর বখতিয়ার এবং এহসানুল ইসলাম রিপন।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর