মঙ্গলবার   ০৯ আগস্ট ২০২২   শ্রাবণ ২৪ ১৪২৯   ১০ মুহররম ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
যশোরের পুলিশ সুপারসহ ৪ পুলিশ কর্মকর্তাকে পুরস্কৃত বাংলাদেশকে ৩০ কোটি ডলার ঋণ দিচ্ছে বিশ্বব্যাংক বিভিন্ন রুটে ভাড়ার নতুন তালিকা প্রকাশ করলো বিআরটিএ ঝিনাইদহে কৃষকের মাঝে কৃষি-পল্লী ঋণ বিতরণ দেশীয় কিটে ২৫০ টাকায় করা যাবে করোনা পরীক্ষা গম-ভুট্টা চাষিরা কম সুদে পাবেন ১ হাজার কোটি টাকার ঋণ
৫২

কেশবপুরে স্বাস্থ্য বিষয়ক মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

প্রকাশিত: ২৫ মার্চ ২০২২  

যশোরের কেশবপুরে ‘সমাধান’ সমৃদ্ধি কর্মসুচির আওতায় (পিকেএসএফ) এর অর্থায়নে নাক, কান ও গলা বিষয়ক স্বাস্থ্য ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৪ মার্চ) সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার পাঁজিয়া ইউনিয়নের গড়ভাঙ্গা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে এই ক্যাম্প অনুষ্ঠিত হয়।

ক্যাম্পে ঢাকা শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের নাক, কান ও গলা বিষয়ক বিশেষজ্ঞ সার্জন ডাঃ হাসনাত আনোয়ার ও ঢাকা বারডেম হাসপাতলের মেডিকেল অফিসার ডাঃ দীপায়ন কুণ্ডু রোগীদের ফ্রি সেবা প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন সমাধান সংস্থার আঞ্চলিক সমন্বয়কারী মিজানুর রহমান মিজান, গড়ভাঙ্গা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুপ্রভাত বসু, পাঁজিয়া সমৃদ্ধি কর্মসূচি সমন্বয়কারী মোঃ আশরাফুজ্জামান, শাখা ব্যবস্থাপক শাহিনুর রহমান, এমএইএস কামরুজ্জামান ডাঃ ইদ্রিস আলী, ডাঃ রায়হান আহম্মেদ শুভ, বিল্লাল হোসেন, রফিকুল ইসলাম ও সিদ্দিকুর রহমানসহ ১৩ জন স্বাস্থ্য পরিদর্শক। ক্যাম্পে ১৬৮ জন রোগীকে ফ্রি সেবা প্রদান করা হয়।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর