রোববার   ০৫ ফেব্রুয়ারি ২০২৩   মাঘ ২৩ ১৪২৯   ১৪ রজব ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
ফেব্রুয়ারি ঘিরে গদখালীর ৫০ কোটি টাকার ফুল বিক্রির লক্ষ্য ফুল চাষে রঙিন ঝিকরগাছার সাজেদার জীবন ঢাকা থেকে যশোর পর্যন্ত রেলপথ নির্মাণের অগ্রগতি ৭০ শতাংশ যশোরে ক্ষমা পেলেন আ’লীগ-যুবলীগের বহিষ্কৃত ৬ নেতা যশোরের ৪০০ টন বাঁধাকপি যাচ্ছে মালয়েশিয়া-সিঙ্গাপুর-তাইওয়ানে দেশের বাজারে কমলো সোনার দাম
৮৫

দাম্পত্য সম্পর্কে ‘মুড বুস্টারের’মতো কাজ করে সকালের একটি অভ্যাস

লাইফষ্টাইল ডেস্ক

প্রকাশিত: ৮ ডিসেম্বর ২০২২  

দাম্পত্য সম্পর্ক মানে একে একে দুই। এই সম্পর্কটি সুতায় বাধার মতো ব্যাপার। তবে বেশি টানলে টেকে না। অনেক সময় সম্পর্কের মাঝে এতটাই দুরত্ব চলে আসে যে এই সুতোটা দুর্বল হয়ে পড়ে। তবে যে দুজন সম্পর্কে রয়েছেন, তারা যদি সত্য়িই চান এই সম্পর্কে থাকতে, তাহলে সুতা থাকবে অটুট। তাই প্রথমেই জানতে হবে দুজনের ইচ্ছে, তারপর না হয় সমাধান সাময়িক ঝগড়ার।

দিন দিন যদি সঙ্গীর সঙ্গে দুরত্ব বাড়তে থাকে, তাহলে এর সমাধান লুকিয়ে রয়েছে সকালের সহবাসে! বিশেষজ্ঞরা এমনটা দাবি করেছেন। তারা জানিয়েছেন, সকাল বেলায় সহবাস করলে নাকি সম্পর্কে পুরনো রসায়ন ফেরাতে দারুণ কাজ করে। তবে এর জন্য মেনে চলতে হবে বিশেষ কিছু নিয়ম।

বিশেষজ্ঞরা বলছেন, সকালে নারী-পুরুষ- দুজনেই খানিকটা উত্তেজিত থাকেন, এটা মানবদেহের স্বাভাবিক প্রবণতা। সেই উত্তেজনাটুকুর উপর ভর করে সকালেই সঙ্গীর সঙ্গে ঘনিষ্ঠ হোন।

নারীদের পোশাকের প্রতি পুরুষরা এমনিতেই বেশ দুর্বল হন। তাই সকালেই আপনার পার্টনারের সঙ্গে ঘনিষ্ঠ হতে চাইলে নিজেকে আকর্ষণ করতে পারে, এমন পোশাক পরুন। অন্তর্বাস এক্ষেত্রে সবচেয়ে বেশি কাজে আসে। আপনার ত্বকের উষ্ণতার আঁচ পেতে দিন আপনার সঙ্গীকে।

বিশেষজ্ঞরা বলেন, সকালে কোনো দম্পতি একসঙ্গে গোসল করলেও দুজনের সম্পর্ক তরতাজা হয়।

তবে শুধু সম্পর্ক নয়। শরীরও ভালো থাকবে মর্নিং রোমান্সে। ইনস্ট্যান্ট মুড বুস্টারের কাজ করে মর্নিং সেক্স। সারাদিন মন থাকে ফুরফুরে। আলাদা একটা পজিটিভিটি কাজ করে মনের মধ্যে। নিয়মিত ভোরবেলা খালি পেটে সহবাস করলে হার্ট অ্যাটাকের আশঙ্কা কমে।

  যশোরের আলো
  যশোরের আলো