সোমবার   ০৩ অক্টোবর ২০২২   আশ্বিন ১৭ ১৪২৯   ০৭ রবিউল আউয়াল ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
যশোরে আগাম শীতকালীন সব‌জি চাষ, ভালো দামে খু‌শি কৃষক দুর্গাপূজা উপলক্ষে বেনাপোলে ৪ দিন বন্ধ আমদানি-রফতানি ঝিনাইদহে ছড়িয়ে পড়ছে লাম্পি স্কিন ডিজিজ, দিশেহারা খামারিরা ঝিনাইদহ পৌরসভার মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ জিনপিংকে শুভেচ্ছা জানিয়ে হামিদ-হাসিনার চিঠি যশোর ভবদহের ধলিয়ার বিলে নির্মিত হবে ইপিজেড
২৮৭

ঝিকরগাছা শিশুকে বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটক

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৫ জানুয়ারি ২০২১  

যশোরের ঝিকরগাছা উপজেলায় এক ছাত্রকে (৯) বলাৎকারের অভিযোগে ইয়াকুব আলী (৩৫) নামে এক মাদ্রাসা শিক্ষককে আটক করেছে পুলিশ। 

মঙ্গলবার (৫ জানুয়ারি) উপজেলার কুমরী হাফিজিয়া মাদ্রাসা থেকে লম্পট এই শিক্ষককে আটক করে পুলিশে সোপর্দ করে মাদ্রাসার পরিচালনা পর্ষদ ও এলাকাবাসী।

আটক ইয়াকুব আলী শার্শা উপজেলার গোগা গ্রামের রবিউল ইসলামের ছেলে। সে কুমরী হাফিজিয়া মাদ্রাসায় শিক্ষকতা করতো।

এলাকাবাসী সূত্রে পুলিশ জানায়, ঝিকরগাছা উপজেলার কুমরী হাফিজিয়া মাদ্রাসায় শিক্ষক ইয়াকুব আলী গত শনিবার দুপুরে মাদ্রাসার এক শিশু ছাত্রকে নিজের থাকার ঘরে ডেকে নেয়। পরে ৯ বছর বয়সী ওই শিশু শিক্ষার্থীকে বলাৎকার করে।

ভুক্তভোগী শিক্ষার্থী বিষয়টি মঙ্গলবার তার পরিবারকে জানায়। এ সময় শিশুটির অভিভাবক মাদ্রাসা পরিচালনা পর্ষদকে বিষয়টি অবহিত করলে মাদ্রাসা পরিচালনা পর্ষদ ও এলাকাবাসী লম্পট শিক্ষককে আটক করে পুলিশে সোপর্দ করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বাঁকড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ রিপন বালা জানান, অভিযুক্ত শিক্ষকের নামে ঝিকরগাছা থানায় মামলা দিয়ে মঙ্গলবার বিকালে আদালতে পাঠানো হয়েছে।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর