মঙ্গলবার   ২৭ সেপ্টেম্বর ২০২২   আশ্বিন ১১ ১৪২৯   ০১ রবিউল আউয়াল ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
বিশ্বখ্যাত ম্যাগাজিন নিউজ উইকে অপ্রতিরোধ্য বাংলাদেশের গল্প অবহেলিত মেটে আলু স্বপ্ন দেখাচ্ছে চৌগাছাবাসীকে যশোর-ঝিনাইদহ-মাগুরায় শাক সবজির বিরাট ফলন অভিশপ্ত ইনডেমনিটি ও ইতিহাসের কালো আইন যশোর জেলা পরিষদ নির্বাচনে টিকে রইল ৫২ প্রার্থী ইতিহাস গড়ার অপেক্ষায় কালনা মধুমতি সেতু
৩৩

বেনাপোলে আমদানি পণ্যের সঙ্গে মিললো ফেনসিডিল-যৌন উত্তেজক ট্যাবলেট

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৮ আগস্ট ২০২২  

বেনাপোলে আমদানি পণ্যের সঙ্গে ফেনসিডিল ও যৌন উত্তেজক ট্যাবলেট জব্দ করেছে কাস্টমস। রোববার (৭ আগস্ট) সকালে পণ্য বোঝাই একটি ট্রাক থেকে এসব জব্দ করা হয়।

বন্দর সূত্র জানায়, স্মার্ট লাইফ ফুটওয়ার ইন্ডাস্ট্রিজ নামের একটি প্রতিষ্ঠান ‘মাইক্রোসেল পিটি’ নামের একটি পণ্য আমদানি করেন। যার আমদানি মূল্য ৩৪ লাখ ৫৫ হাজার টাকা। পণ্যটি রপ্তানিকারক প্রতিষ্ঠান হলো ভারতের রাজস্থানের এসএস ব্লুবকেম ইন্ডাস্ট্রি।

গোপন সংবাদের ভিত্তিতে ভারতীয় একটি ট্রাকে (ডাব্লিউ-বি ৪১-ই-০৯১৮) অভিযান চালায় কাস্টম কর্তৃপক্ষ। পরে ওই ট্রাক থেকে ৬০০ বোতল ফেনসিডিল ও বিভিন্ন ধরনের ২২ হাজার ৫১৮ পিস নিষিদ্ধ ওষুধ পাওয়া পায়।

বেনাপোল কাস্টমসের যুগ্ম-কমিশনার আব্দুল রশীদ মিয়া জানান, দীর্ঘদিন ধরে একটি চক্র আমদানি পণ্যবাহী ট্রাকে চোরাচালানের মালামাল পাচার করছে। গত ৩ মাসে এ ধরনের অনেকগুলো চালান আটক করা হয়েছে। ভারতীয় ট্রাকচালক, আমদানিকারক ও সিঅ্যান্ডএফ এজেন্টের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

এর আগে গত ১৫ জুন রাতে বেনাপোল বন্দরে ভারতীয় পণ্যবাহী একটি ট্রাক থেকে আমদানি নিষিদ্ধ ৭৪৯ বোতল ফেনসিডিল, ১৮৬ কেজি গাঁজা, বিপুল পরিমাণ বাজি, ওষুধ ও প্রসাধনী উদ্ধার করা হয়।


 

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর