বৃহস্পতিবার   ১৮ আগস্ট ২০২২   ভাদ্র ২ ১৪২৯   ২০ মুহররম ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
উদ্বোধনের অপেক্ষায় দেশের প্রথম ৬ লেনের কালনা সেতু জুলাইয়ে যুক্তরাজ্যে পোশাক রপ্তানি বেড়েছে ৩৩ শতাংশ ৪ কোটি ২১ লাখ মানুষ পেয়েছে বুস্টার ডোজ নড়াইলে পাটের বাম্পার ফলনের সম্ভাবনা চৌগাছায় বেশি দামে তেল বিক্রি করায় ২৫ হাজার টাকা জরিমানা শেখ হাসিনার নেতৃত্ব অনুকরণীয়: এমপি নাবিল প্রয়োজনে বিদেশ থেকে ডিম আমদানি করা হবে : বাণিজ্যমন্ত্রী বিদ্যুৎ-জ্বালানির দাম সহনীয় করা হবে: জ্বালানি প্রতিমন্ত্রী
৯০৭

উন্মুক্ত বাঁওড়ে মাছ ধরতে গিয়ে সন্ত্রাসী হামলায় আহত ৪

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০২০  

যশোরের চৌগাছা উপজেলায় উন্মুক্ত বাঁওড়ে মাছ ধরার সময় সন্ত্রাসী হামলায় এক কিশোরসহ চারজন গুরুতর আহত হয়েছেন। রোববার (২০ সেপ্টেম্বর) বিকালে উপজেলার কালিয়াকুন্ডি বাঁওড়ে এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে চৌগাছা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে স্থানীয়রা।

হামলায় গুরুতর আহতেরা হলেন- হেরমত আলীর ছেলে আব্দুস সাত্তার (৩৫), সাঈদুল হকের ছেলে ওমর আলী (২৮), আয়ুব হোসেনের ছেলে জসিম উদ্দিন (২৩), জিয়াউর রহমানের ছেলে মুকুল হোসেন (১৭)। আহতরা সবাই উপজেলার পাশাপোল ইউনিয়নের কালিয়াকুন্ডি গ্রামের বাসিন্দা। 

স্থানীয়রা জানান, নারী ইউপি সদস্য মোমেনার স্বামী জুল হোসেন প্রভাব খাঁটিয়ে সরকারি বাঁওড় দখল করে মাছ চাষ করে আসছিলেন। এলাকাবাসীর আবেদনের প্রেক্ষিতে উপজেলা নির্বাহী অফিসার, ভূমি অফিসার, ওসিসহ প্রশাসনের কর্মকর্তারা এসে বাঁওড় উন্মুক্ত ঘোষণা করেন। রোববার এলাকাবাসী এ বিলে মাছ ধরতে গেলে জুল হোসেন তার সন্ত্রাসী বাহিনী নিয়ে হামলা চালিয়ে তাদের গুরুতর আহত করেছেন।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার প্রকৌশলী এনামুল হক জানান, আমি যতটা জানতে পেরেছি ওই বাঁওড় সরকারি। আর সে হিসেবে জনগণের জন্য উন্মুক্ত করা হয়েছিল। এখানে কেউ ঝামেলা করতে আসলে প্রশাসনিক ব্যবস্থা নেয়া হবে।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর