মঙ্গলবার   ০৯ আগস্ট ২০২২   শ্রাবণ ২৪ ১৪২৯   ১০ মুহররম ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
যশোরের পুলিশ সুপারসহ ৪ পুলিশ কর্মকর্তাকে পুরস্কৃত বাংলাদেশকে ৩০ কোটি ডলার ঋণ দিচ্ছে বিশ্বব্যাংক বিভিন্ন রুটে ভাড়ার নতুন তালিকা প্রকাশ করলো বিআরটিএ ঝিনাইদহে কৃষকের মাঝে কৃষি-পল্লী ঋণ বিতরণ দেশীয় কিটে ২৫০ টাকায় করা যাবে করোনা পরীক্ষা গম-ভুট্টা চাষিরা কম সুদে পাবেন ১ হাজার কোটি টাকার ঋণ
২০

কনসার্টে ফিরে আবেগাপ্লুত অ্যাডেল

প্রকাশিত: ৪ জুলাই ২০২২  

যুক্তরাজ্যের ওয়েম্বলিতে ২০১৭ সালে সর্বশেষ পাবলিক কনসার্টে গান গেয়েছিলেন ‘পপ সুপারস্টার’ অ্যাডেল। দীর্ঘ পাঁচ বছর বিরতি দিয়ে পাবলিক কনসার্টে আবার গাইলেন তিনি। লন্ডনের হাইড পার্কে ৬৫ হাজার ভক্ত-শ্রোতাদের সামনে দুই ঘণ্টা পারফর্ম করেছেন অ্যাডেল।

অনুষ্ঠানে শুরুতে বিখ্যাত গান ‘হ্যালো’ পরিবেশন করেন অ্যাডেল। নিজের শহরে এত মানুষের সামনে গাইতে পেরে রীতিমতো আবেগাপ্লুত হয়ে পড়েন এ গায়িকা। একটু পরপর মাইক্রোফোনে বলেন ‘আমি খুবই খুশি’। যদিও কনসার্টের মঞ্চে ওঠার আগে নার্ভাস ছিলেন এ গায়িকা।

ভক্তদের উদ্দেশ্যে তিনি বলেন, যেকোনো কনসার্টের আগে আমি এমনিতেই নার্ভাস হয়ে পড়ি, আজকে একটু বেশিই নার্ভাস। ভাবতেই অবাক লাগছে, আমি আবার আপনাদের সামনে গাইতে পারছি।

অ্যাডেল শুক্রবারের কনসার্টে দুই ঘণ্টায় মোট ১৮টি গান পরিবেশন করেন। ‘হ্যালো’ দিয়ে শুরু করা পরিবেশনা শেষ করেন ‘লাভ ইজ আ গেম’ গানটি দিয়ে।

২০১৫ সালে প্রকাশ পায় অ্যাডেলের অ্যালবাম ‘টোয়েন্টি ফাইভ’। এরপর থেকেই খুব একটা পাওয়া যাচ্ছিল না তাকে। কারণ ব্যক্তিগত জীবনে কঠিন সময় পার করছিলেন তিনি। বিয়ে ও স্বামীর সঙ্গে বিচ্ছেদ হয় তার। তবে ২০২১ সালের নভেম্বরে নিজের চতুর্থ স্টুডিও অ্যালবাম ‘৩০’ প্রকাশ করেন অ্যাডেল। বিশ্বজুড়ে গেল বছরের সবচেয়ে বেশি বিক্রি হওয়া অ্যালবাম ছিল এটি। অ্যালবামটি মুক্তির পরই কনসার্টের সূচি ঘোষণা করেন গ্র্যামিজয়ী এ গায়িকা।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর