মঙ্গলবার   ০৯ আগস্ট ২০২২   শ্রাবণ ২৪ ১৪২৯   ১০ মুহররম ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
যশোরের পুলিশ সুপারসহ ৪ পুলিশ কর্মকর্তাকে পুরস্কৃত বাংলাদেশকে ৩০ কোটি ডলার ঋণ দিচ্ছে বিশ্বব্যাংক বিভিন্ন রুটে ভাড়ার নতুন তালিকা প্রকাশ করলো বিআরটিএ ঝিনাইদহে কৃষকের মাঝে কৃষি-পল্লী ঋণ বিতরণ দেশীয় কিটে ২৫০ টাকায় করা যাবে করোনা পরীক্ষা গম-ভুট্টা চাষিরা কম সুদে পাবেন ১ হাজার কোটি টাকার ঋণ
৩৯৬

পদোন্নতি পেয়ে সিভিল সার্জন, মণিরামপুরে ডা. শুভ্রাকে অভিনন্দন

প্রকাশিত: ৭ জানুয়ারি ২০২২  

যশোরের মণিরামপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শুভ্রা রাণী দেবনাথের পদোন্নতি হয়েছে। পদোন্নতি পেয়ে সিভিল সার্জন হয়েছেন তিনি। এ জন্য তাকে শুভেচ্ছা জানিয়েছে উপজেলা হাসপাতাল কর্তৃপক্ষ।

মঙ্গলবার (৪ জানুয়ারি) স্বাস্থ্য মন্ত্রণালয়ের জারি করা একটি পরিপত্রে তাকে ঝিনাইদহ জেলার সিভিল সার্জন করা হয়েছে। আগামী সপ্তাহে তিনি নতুন কর্মস্থলে যোগ দিবেন।

ডা. শুভ্রা দেবনাথ গত ১৩ সেপ্টেম্বর ২০১৮ সালে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হিসেবে মণিরামপুরে যোগ দেন। এর আগে তিনি সাতক্ষীরার শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একই পদে কর্মরত ছিলেন।

এদিকে সিভিল সার্জন হিসেবে পদোন্নতি পাওয়ায় ডা. শুভ্রা দেবনাথকে মণিরামপুর হাসপাতালের ল্যাব টেকনোলজিস্ট ও উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসারদের (সেকমো) পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা জানানো হয়েছে।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর