মঙ্গলবার   ২৯ নভেম্বর ২০২২   অগ্রাহায়ণ ১৪ ১৪২৯   ০৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
এসএসসিতে শীর্ষে যশোর ৯৫.১৭, সর্বনিম্ন সিলেটে ৭৮.৮২ শতাংশ মনিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্স, সিজার ছাড়াই সন্তান প্রসবে নড়াইলে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ- সার বিতরণ যশোর বোর্ডে জিপিএ-৫ পেয়েছে ৩০৮৯২ শিক্ষার্থী রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের পরীক্ষামূলক উৎপাদন শুরু বেনাপোলে ভ্যানের মধ্যে মিলল কোটি টাকার স্বর্ণ আইএমএফ বোর্ডে উঠছে বাংলাদেশের ঋণ প্রস্তাব
৩৪৭৭

উর্বশীকে সোনা ও হিরার পোশাকে মুড়ে দিলেন আরব শেখরা!

বিনোদন ডেস্ক:

প্রকাশিত: ২৫ অক্টোবর ২০২০  

বলিউডের জনপ্রিয় মডেল উর্বশী রাউতেলা। তিনি বেশকিছু আইটেম সং করেছেন। আবার অভিনয়ও করেছেন। তবে অভিনয়ে এখনো তেমন কোনো সফলতা পাননি তিনি। তবে উর্বশী বিখ্যাত তার স্টাইল ও ফ্যাশনের জন্য। মডেলিংই প্রধান ভালোবাসা তার।

কয়েক দিন আগেই তাকে দেখা গিয়েছিল আরবে উড়ে যেতে। সেখান থেকে শেখেদের সঙ্গে ছবি পোস্ট করেছেন তিনি। এক শেখ আবার নিজের পোষা সিংহ ছানার নামও রেখেছেন উর্বশী।

সেই ছানাকে কোলে নিয়ে ভিডিও শেয়ার করেছিলেন উর্বশী। সবাই প্রশ্ন করেছিলেন সেখানে কেন গিয়েছেন তিনি? শেখেদের সঙ্গেই কি তবে ঘর বাঁধবেন! এমন প্রশ্নও উঠেছে। তবে না এসব কিছুই না। উর্বশী গিয়েছিলেন আরব কাউন্সিলের ফ্যাশন শোতে। সেখানে রানি ক্লিওপেট্রা সেজেছিলেন তিনি।

হিরা ও সোনা দিয়ে তৈরি তার গোটা পোশাক। একেবারে সোনায় মুড়ে দেয়া হয়েছে তাকে। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন উর্বশী নিজেই। তিনি ইনস্টাগ্রামে বেশ অ্যাক্টিভ। সেখানেই ভিডিও পোস্ট করলেন উর্বশী। যা ইতিমধ্যে ভাইরাল হয়েছে। নেটিজেনরা অনেকে সমালোচনাও করেছেন উর্বশীর।

>>>দেখুন ভিডিও<<<

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর