সোমবার   ০৩ অক্টোবর ২০২২   আশ্বিন ১৭ ১৪২৯   ০৭ রবিউল আউয়াল ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
যশোরে আগাম শীতকালীন সব‌জি চাষ, ভালো দামে খু‌শি কৃষক দুর্গাপূজা উপলক্ষে বেনাপোলে ৪ দিন বন্ধ আমদানি-রফতানি ঝিনাইদহে ছড়িয়ে পড়ছে লাম্পি স্কিন ডিজিজ, দিশেহারা খামারিরা ঝিনাইদহ পৌরসভার মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ জিনপিংকে শুভেচ্ছা জানিয়ে হামিদ-হাসিনার চিঠি যশোর ভবদহের ধলিয়ার বিলে নির্মিত হবে ইপিজেড
২০১

বেনাপোলে পৌর মেয়রের আয়োজনে কম্বল বিতরণ অব্যহত

প্রকাশিত: ২৮ জানুয়ারি ২০২২  

বেনাপোলের অসহায় ও নিম্ন আয়ের মানুষের মাঝে ধারাবাহিক কম্বল বিতরণ অব্যাহত রয়েছে। যশোর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন এর অনুপ্রেরণায় এই কম্বল বিতরণ চলছে।

শুক্রবার (২৮ জানুয়ারি) বেলা ১১টার পর বেনাপোল পৌর সভার ৯ নং ওয়ার্ড পৌর প্যানেল মেয়র সাহাবুদ্দিন মন্টুর পক্ষ থেকে কয়েকশ মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়। এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও বেনাপোল পৌর আওয়ামী লীগের আহবায়ক আহসান উল্লাহ মাষ্টার।

এসময় আরো উপস্থিত ছিলেন, বেনাপোল পৌর আওয়ামী যুবলীগের আহবায়ক সুকুমার দেবনাথ, পৌর ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইসরাইল সর্দার, সাধারণ সম্পাদক আশাদুজ্জামান আশা, আওয়ামী লীগ নেতা শুকুর আলী, যশোর জেলা আওয়ামী সাংস্কৃতিক ফোরামের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন, বেনাপোল পৌর যুবলীগ নেতা মোখলেছুর রহমান মুকুল, নাসির উদ্দিন, পৌর ছাত্রলীগ নেতা জীবন কুমার, মিনার আহমেদ প্রমুখ।

৭০ বছর বয়স্ক রহিমা বেগম বলেন যা জাড় পড়িছে তার কারণে অনেক কষ্টে আছি পঙ্গু স্বামীকে নিয়ে। রাত্রে জাড়ে সবাই কাঁপি। এই কম্বলটা আমাদের আজ বাঁচাবে আমরা রাত্রে ভালভাবে ঘুমাতে পারব। ওই ওয়ার্ড এর অসহায় আনযুয়ারা বেগম বলেন বাড়ি ঘর নেই। থাকি একটি ঘর ভাড়ায়। শীতে ঘরের মধ্যেও ঠান্ডা বাতাস ঢুকে পড়ে। খুব কষ্ট হয় তখন। এতদিন আমার মত গরীব মানুষের কেউ খোঁজ নেয়নি। আজ একটি কম্বল পেয়েছি। এখন রাত্রে শীতের মধ্যেও ভালোভাবে ঘুমাতে পারব।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর