মঙ্গলবার   ০৯ আগস্ট ২০২২   শ্রাবণ ২৪ ১৪২৯   ১০ মুহররম ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
যশোরের পুলিশ সুপারসহ ৪ পুলিশ কর্মকর্তাকে পুরস্কৃত বাংলাদেশকে ৩০ কোটি ডলার ঋণ দিচ্ছে বিশ্বব্যাংক বিভিন্ন রুটে ভাড়ার নতুন তালিকা প্রকাশ করলো বিআরটিএ ঝিনাইদহে কৃষকের মাঝে কৃষি-পল্লী ঋণ বিতরণ দেশীয় কিটে ২৫০ টাকায় করা যাবে করোনা পরীক্ষা গম-ভুট্টা চাষিরা কম সুদে পাবেন ১ হাজার কোটি টাকার ঋণ
৫৪৩

শৈলকূপায় রতন হত্যার বিচার দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ২৩ মে ২০১৯  

সন্তান হত্যার বিচার দাবিতে ঝিনাইদহের শৈলকূপার শেখপাড়ায় ঝিনাইদহ-কুষ্টিয়া মহাসড়কে বুধবার সকাল ১০ টায় বিক্ষোভ ও মানববন্ধন করেছেন নিহত রতনের স্বজনরা। 

শৈলকুপাবাসীর ব্যানারে এ মানববন্ধনে নিহত রতনের মা, স্ত্রী ও সন্তানদের আহাজারিতে ভারি হয়ে ওঠে মহাসড়কের দু’পাশ। এ সময় তারা রতনের মূল খুনিকে আটক ও ফাঁসির দাবি জানাতে থাকেন। 

পুলিশের দাবি, রতন হত্যাকাণ্ডের ঘটনায় ২৭ এজাহারভুক্ত আসামির কয়েকজনকে তারা আটক করেছে এবং অধিকাংশ আসামিকে আদালতে আত্মসমর্পণ করতে বাধ্য করা হয়েছে। ২৩ জন আসামি বর্তমানে জেলহাজতে রয়েছে।

উল্লেখ্য, গত ১৭ এপ্রিল বুধবার ভোরে উপজেলার পূর্ব বসন্তপুর গ্রামে ঝড়ে গাছের ডাল ভাঙাকে কেন্দ্র করে একই গ্রামের প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে রায়হান আলী মণ্ডলের ছেলে রতন আলী মণ্ডল (৩৫) নিহত হন। পরে রতন আলী মণ্ডলের বাবা রায়হান আলী মণ্ডল শৈলকূপা থানায় বাদী হয়ে বসন্তপুর গ্রামের জাহাঙ্গীরসহ ২৭ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর