সোমবার   ২৫ অক্টোবর ২০২১   কার্তিক ১০ ১৪২৮   ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

  যশোরের আলো
সর্বশেষ:
উদ্বোধন হলো স্বপ্নের পায়রা সেতু কৃষি উদ্যোক্তাদের সহযোগিতায় হবে বিশেষ সেল অবশেষে দেশে চালু হচ্ছে পেপ্যাল নবায়নযোগ্য জ্বালানি থেকে ৪০ ভাগ বিদ্যুত নেয়ার পরিকল্পনা স্বল্পোন্নত দেশের মধ্যে তথ্যপ্রযুক্তি ব্যবহারে এগিয়ে বাংলাদেশ
৭১

কেশবপুরে ২৭ ব্যবসা প্রতিষ্ঠান সাময়িক বন্ধ ঘোষণা 

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৭ জুলাই ২০২১  

লকডাউন অমান্য করে দোকান খোলায় যশোরের কেশবপুরের ২৭টি ব্যবসা প্রতিষ্ঠান সাময়িক বন্ধ ঘোষণা করেছে উপজেলা প্রশাসন। গতকাল সোমবার (২৬ জুলাই) দিনব্যাপী উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এসব  ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করা হয়।

জানা গেছে, সোমবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এমএম আরাফাত হোসেন ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ওইসব ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে লাল ফিতা টাঙিয়ে দেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, সরকারি নির্দেশনা অমান্য করে সকাল থেকেই ওই সমস্ত ব্যবসা প্রতিষ্ঠান খোলা রেখে বেচাকেনা করা হচ্ছিল। উপজেলা নির্বাহী কর্মকর্তা জানতে পেরে কেশবপুর শহরের মধুসড়কের পুরোনো গার্মেন্টস পট্টির ২৫টি দোকানে প্রবেশের ২টি গলির মুখ, পোস্ট অফিসের সামনে মেসার্স আলিশা কর্পোরেশন ও পুরোনো গরুহাটা এলাকার একটি চায়ের দোকান বন্ধ করে দেয়া হয়।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার এমএম আরাফাত হোসেন বলেন, সরকারি নির্দেশনা অমান্য করায় যতদিন লকডাউন চলমান থাকবে ততদিন ওই ব্যবসা প্রতিষ্ঠান তারা খুলতে পারবে না।
 

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর