বৃহস্পতিবার   ০১ ডিসেম্বর ২০২২   অগ্রাহায়ণ ১৬ ১৪২৯   ০৭ জমাদিউল আউয়াল ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
আওয়ামী লীগ কখনো সন্ত্রাস প্রশ্রয় দেয় না এইডস রোগীদের জন্য যশোরে হচ্ছে এআরটি সেন্টার যশোরে খেজুরের রস আহরণে ব্যস্ত সময় পার করছেন গাছিরা লিসবন বিশ্ববিদ্যালয়ে সম্মাননা পেলেন বাংলাদেশি বিজ্ঞানী সোহেল মুক্তিযুদ্ধের নয় মাস অক্ষত ছিল যে পতাকা খালেদা জিয়া সমাবেশে যোগ দিলে আদালত ব্যবস্থা নেবেন
৫২

ঝিনাইদহ পৌরসভার মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২ অক্টোবর ২০২২  

ঝিনাইদহ পৌরসভায় শপথ নিলেন সদর পৌর মেয়র কাইয়ুম শাহরিয়ার জাহেদী হিজল ও কাউন্সিলরগণ। আজ রবিবার সকাল ১০টায় শপথ বাক্য পাঠ করান খুলনা বিভাগীয় কমিশনার মো. জিল্লুর রহমান চৌধুরী । 

এ সময় উপস্থিত ছিলেন মেয়র সমর্থিত সকল পর্যায়ের নেতা-কর্মী ও সাংবাদিকবৃন্দ প্রমুখ। 

প্রসঙ্গত, মামলা জটিলতায় স্থগিত থাকা ঝিনাইদহ পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হয় গত ১১ সেপ্টেম্বর। এর আগে চলতি বছরের ১৫ জুন ঝিনাইদহ পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। ২ জুন নির্বাচন কমিশন এক প্রজ্ঞাপনে আচরণবিধি ভঙ্গের অভিযোগে মেয়র পদে আওয়ামী লীগের দলীয় প্রার্থী মো. আব্দুল খালেকের প্রার্থিতা বাতিল করে দেন। অপর এক আদেশে গোটা নির্বাচনই স্থগিত করেন নির্বাচন কমিশন। 

সাড়ে ৪ মাস নির্বাচন বন্ধ থাকার পর শেষ পর্যন্ত আপিল বিভাগের রায়ে সব জটিলতার অবসান হয় এবং আদালতের আদেশ মোতাবেক নতুন করে গত ১১ সেপ্টেম্বর ইভিএমের মাধ্যমে ভোট গ্রহণের তারিখ নির্ধারণ করা হয়। শান্তিপূর্ণ পরিবেশের মধ্য দিয়ে নির্বাচন সম্পন্ন হয়। এ নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে কাইয়ুম শাহরিয়ার জাহেদী হিজল নির্বাচিত হন।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর