রোববার   ০৫ ফেব্রুয়ারি ২০২৩   মাঘ ২৩ ১৪২৯   ১৪ রজব ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
ফেব্রুয়ারি ঘিরে গদখালীর ৫০ কোটি টাকার ফুল বিক্রির লক্ষ্য ফুল চাষে রঙিন ঝিকরগাছার সাজেদার জীবন ঢাকা থেকে যশোর পর্যন্ত রেলপথ নির্মাণের অগ্রগতি ৭০ শতাংশ যশোরে ক্ষমা পেলেন আ’লীগ-যুবলীগের বহিষ্কৃত ৬ নেতা যশোরের ৪০০ টন বাঁধাকপি যাচ্ছে মালয়েশিয়া-সিঙ্গাপুর-তাইওয়ানে দেশের বাজারে কমলো সোনার দাম
৩৮

আইসিসির হাস্যকর ভুল, বাংলাদেশকে বানিয়ে দিল কানাডা!

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ৮ ডিসেম্বর ২০২২  

বিশ্ব ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা আইসিসি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রায়শই ভুলভাল তথ্য দেয়। আরেকবার দেখা গেল তাদের সেই কাণ্ড। এবার বাংলাদেশকে নিয়ে ভুল করেছে তারা। নিজেদের টুইটার হ্যান্ডলে বাংলাদেশকে কানাডা বানিয়ে দিয়েছে সংস্থাটি। যা বেশ হাস্যরসের জন্ম দিয়েছে।

ঘটনা বাংলাদেশ ও ভারতের মধ্যকার দ্বিতীয় ওয়ানডেতে। এই ম্যাচ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্টে বাংলাদেশের ক্রিকেটারদের ছবি পোস্ট করতে গিয়ে কানাডার খেলোয়াড়দের ছবি পোস্ট করে তারা। যে কারণে চরমভাবে খোঁচার  শিকার হলো বিশ্ব ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থাটি।

বুধবার আইসিসির টুইটার হ্যান্ডেলে ভারত-বাংলাদেশ ম্যাচ শুরুর আগে একটি পোস্ট করা হয়েছিল। টুইটে লেখা ছিল, দ্বিতীয় একদিনের ম্যাচ জিতে কি সিরিজ পকেটে পুরতে পারবে বাংলাদেশ? মিরপুরে টসে জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ। এখানে লাইভ আপডেট দেখুন।

তবে তারা ভুলটা করে ফেলেছিল ছবিতে। সেখানে বাংলাদেশের বদলে কানাডার খেলোয়াড়দের ছবি শেয়ার করে তারা। পরে যদিও ছবিটি মুছে দেওয়া হয়েছে। কিন্তু এমন পোস্ট নিয়ে আইসিসিকে খোঁচা মারতে ভুল করেননি বাংলাদেশিরা।

একজন তো বলেই বসেছেন, এবার তো লম্বা তালিকা হয়ে যাচ্ছে। কিন্তু রোজ বিনোদনের কোনো অভাব রাখছে না আইসিসি। গো কানাডা।

অপর এক নেটিজেন বলেন, আইসিসির জন্য আরো একটি ভয়ঙ্কর দিন। কারণ এবার ওরা বাংলাদেশের সঙ্গে কানাডাকে গুলিয়ে ফেলেছে।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর