সোমবার   ০৮ আগস্ট ২০২২   শ্রাবণ ২৩ ১৪২৯   ১০ মুহররম ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
বর্তমান বিশ্ব পরিস্থিতিতে যে কারণে তেলের দাম বৃদ্ধি যৌক্তিক খুলনা-যশোর অঞ্চলে ১৭১ রেলগেটের ৯৮টি অরক্ষিত যশোরে এক মাসে হারানো ৪৯টি মোবাইল উদ্ধার বেনাপোলে পণ্য আমদানিতে অভাবনীয় গতি বাস-মিনিবাসের ভাড়া পুনঃনির্ধারণ করে প্রজ্ঞাপন জারি
৩৪

মহেশপুর পৌরসভায় ২২-২৩ অর্থ বছরের বাজেট ২৩ কোটি

প্রকাশিত: ১ জুলাই ২০২২  

২০২২-২০২৩ অর্থ বছরের জন্য ঝিনাইদহ জেলার মহেশপুর পৌরসভার বাজেট ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার (৩০ জুন) মহেশপুর পৌরসভার হল রুমে পৌর মেয়র আব্দুর রশিদ খানের সভাপতিত্বে ২৩ কোটি ৭ লাখ ১৩ হাজার ৬১৩ টাকার বাজেট ঘোষণা করা হয়। 

বাজেটের কপি পাঠ করেন পৌর সভার প্রধান হিসাবরক্ষক আতিয়ার রহমান।

বাজেটে সরকারি অনুদান, পৌর এলাকার উন্নয়ন কাজের অনুদান, গুরুত্বপূর্ণ উন্নয়ন প্রকল্পের সহায়তা, স্থানীয়ভাবে আদায়কৃত রাজস্ব হতে আয় ধরা হয়েছে ২৩ কোটি ৭ লাখ ১৩ হাজার ৬১৩  টাকা এবং একই সময় বিভিন্ন খাতে সমপরিমান টাকা ব্যয় ধরা হয়েছে।

বাজেট অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রকৌশলী সোহেল রানা, মহেশপুর সরকারি পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জহুরুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি অমল কুমার কুন্ডু, প্রকৌশলী মিজানুর রহমান,পৌর কাউন্সিলর আলী হাফিজ, আব্দুস সালাম, রুহুল আমিন মিন্টু, হাবিবুর রহমান, কাজী আতিয়ার রহমান, আবুল হাসেম পাঠান, বাবুল মিয়া, জাহাঙ্গীর আলম প্রমুখ।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর