মঙ্গলবার   ০৯ আগস্ট ২০২২   শ্রাবণ ২৪ ১৪২৯   ১০ মুহররম ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
যশোরের পুলিশ সুপারসহ ৪ পুলিশ কর্মকর্তাকে পুরস্কৃত বাংলাদেশকে ৩০ কোটি ডলার ঋণ দিচ্ছে বিশ্বব্যাংক বিভিন্ন রুটে ভাড়ার নতুন তালিকা প্রকাশ করলো বিআরটিএ ঝিনাইদহে কৃষকের মাঝে কৃষি-পল্লী ঋণ বিতরণ দেশীয় কিটে ২৫০ টাকায় করা যাবে করোনা পরীক্ষা গম-ভুট্টা চাষিরা কম সুদে পাবেন ১ হাজার কোটি টাকার ঋণ
৬২

বেনাপোল বন্দরে আগুনে পুড়ল ব্লিচিং ভর্তি ৫টি ট্রাক

প্রকাশিত: ১৫ এপ্রিল ২০২২  

বেনাপোল বন্দরে ব্লিচিং পাউডারের পাঁচটি ট্রাকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। ভারত থেকে আমদানিকৃত পাঁচটি ট্রাক বন্দরের টিটিআই মাঠে আনলোডের অপেক্ষায় ছিল। ভোরে প্রথমে একটি ট্রাকে আগুন ধরে যায়। পরে পাশে থাকা আরও চারটি ট্রাকে আগুন ছড়িয়ে পড়ে। অতিরিক্ত গরমের কারণে ব্লিচিং বোঝাই ট্রাকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে।

বেনাপোল ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট টানা ৩ ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। শুক্রবার (১৫ এপ্রিল) ভোরে বেনাপোল বন্দরের টিটিবির মাঠে এ ঘটনা ঘটেছে।

বন্দরের নিরাপত্তারক্ষীরা জানায়, তারা  হঠাৎ দেখতে পান ভারতীয় ট্রাকে আগুন জ্বলছে। ফায়ার সার্ভিসের গাড়ি পৌঁছানোর আগেই পাশাপাশি থাকা ব্লিচিং পাউডার ভর্তি ৩ টি ভারতীয় ট্রাক পুড়ে যায়।

বেনাপোল বন্দরের কর্মকর্তা মামুন তরফদার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

কী কারণে ব্লিচিং বোঝাই ট্রাকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে সেটি তা তদন্ত করা হচ্ছে এবং ক্ষয়ক্ষতির পরিমাণও কত তা বলতে পারছেন না বেনাপোল বন্দর কর্তৃপক্ষ

উল্লেখ্য, ৫ মাস আগে ব্লিচিং পাউডার ভর্তি ভারতীয় একটি ট্রাক আগুন লেগে সম্পূর্ণ পুড়ে যায়।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর