রোববার   ০৫ ফেব্রুয়ারি ২০২৩   মাঘ ২২ ১৪২৯   ১৪ রজব ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
ফেব্রুয়ারি ঘিরে গদখালীর ৫০ কোটি টাকার ফুল বিক্রির লক্ষ্য ফুল চাষে রঙিন ঝিকরগাছার সাজেদার জীবন ঢাকা থেকে যশোর পর্যন্ত রেলপথ নির্মাণের অগ্রগতি ৭০ শতাংশ যশোরে ক্ষমা পেলেন আ’লীগ-যুবলীগের বহিষ্কৃত ৬ নেতা যশোরের ৪০০ টন বাঁধাকপি যাচ্ছে মালয়েশিয়া-সিঙ্গাপুর-তাইওয়ানে দেশের বাজারে কমলো সোনার দাম
৮৮

বেনাপোল দিয়ে উপহারের ৩০টি মিউল হস্তান্তর করলো ভারত

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২ নভেম্বর ২০২২  

উপহার স্বরূপ বাংলাদেশ সেনাবাহিনীকে ৩০টি মিউল দিয়েছে ভারতীয় সেনাবাহিনী। শুক্রবার (১১ নভেম্বর) বিকেল সাড়ে ৩টার সময় বেনাপোল-পেট্রাপোল বন্দরের নোম্যান্স ল্যান্ডে বাংলাদেশ সেনাবাহিনীর হাতে মিউলগুলো হস্তান্তর করেছে ভারতীয় সেনাবাহিনী।

মিউলগুলো হস্তান্তরের সময় বাংলাদেশের পক্ষে উপস্থিত ছিলেন- ২১ পদাতিক ব্রিগেডের ব্রিগেডিয়ার জেনারেল ফিদা মাহমুদ এবং ভারতের পক্ষে উপস্থিত ছিলেন কর্নেল বিথুন মোহনলে, ও কর্নেল রাকেশ সিংসহ বাংলাদেশ ও ভারতীয় সেনাবাহিনীর কর্মকর্তারা।

বেনাপোল কাস্টমস কর্তৃপক্ষ জানান, কাগজপত্রের আনুষ্ঠানিকতা শেষে মিউলগুলো বেনাপোল চেকপোস্ট থেকে সেনাবাহিনীর ট্রাকে করে যশোর নিয়ে যাওয়া হয়েছে। এর আগেও কয়েকটি চালানে ভারতীয় সেনাবাহিনী উপহার স্বরূপ প্রশিক্ষণপ্রাপ্ত ঘোড়া ও কুকুর দিয়েছে বাংলাদেশ সেনাবাহিনীকে।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর