সোমবার   ০৩ অক্টোবর ২০২২   আশ্বিন ১৭ ১৪২৯   ০৭ রবিউল আউয়াল ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
যশোরে আগাম শীতকালীন সব‌জি চাষ, ভালো দামে খু‌শি কৃষক দুর্গাপূজা উপলক্ষে বেনাপোলে ৪ দিন বন্ধ আমদানি-রফতানি ঝিনাইদহে ছড়িয়ে পড়ছে লাম্পি স্কিন ডিজিজ, দিশেহারা খামারিরা ঝিনাইদহ পৌরসভার মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ জিনপিংকে শুভেচ্ছা জানিয়ে হামিদ-হাসিনার চিঠি যশোর ভবদহের ধলিয়ার বিলে নির্মিত হবে ইপিজেড
১৩৩

অভয়নগরে ইউপি সদস্যকে গুলি করে হত্যা

প্রকাশিত: ৮ মার্চ ২০২১  

ডেস্ক রিপোর্ট: যশোরের অভয়নগর উপজেলায় দুর্বৃত্তদের গুলিতে নিহত হয়েছেন স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য নূর আলী শেখ (৫০)। গুলিতে আহত হয়েছেন তার ছেলে ইব্রাহিম শেখ (১৬)। তাকে খুলনার ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

রোববার (৭ মার্চ) রাত ৮টার দিকে উপজেলার শুভরাঢ়া বাজার থেকে বাড়ি ফেরার পথে এই ঘটনা ঘটে। নিহত নূর আলী শেখ অভয়নগর উপজেলার শুভরাঢ়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের সদস্য।

যশোর অতিরিক্ত পুলিশ সুপার (অভয়নগর সার্কেল) আবু নাছের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, নূর আলী শেখ ও তার ছেলে রাত ৮টার দিকে শুভরাঢ়া ইউনিয়নের বাবুরহাট বাজার থেকে মোটরসাইকেলে বাড়ির দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে অজ্ঞাত দুর্বৃত্তরা তাদের উদ্দেশ্যে গুলি চালায়। গুলি নূর আলীর মাথায় বিদ্ধ হলে তিনি ঘটনাস্থলে মারা যান। তার ছেলের পায়ে গুলি লেগেছে। গুরুতর অবস্থায় তাকে খুলনার ফুলতলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়েছে। পুলিশ ঘটনাস্থলে গেছে বলে জানান তিনি।

এদিকে স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক বিশ্বাস জানান, শুভরাঢ়া একটি সন্ত্রাসী এলাকা। তবে নূর আলী ও তার ছেলের ওপর হামলা চালানোর কোন কারণ নেই বলে জানান তিনি।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর