বৃহস্পতিবার   ১৮ আগস্ট ২০২২   ভাদ্র ২ ১৪২৯   ২০ মুহররম ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
উদ্বোধনের অপেক্ষায় দেশের প্রথম ৬ লেনের কালনা সেতু জুলাইয়ে যুক্তরাজ্যে পোশাক রপ্তানি বেড়েছে ৩৩ শতাংশ ৪ কোটি ২১ লাখ মানুষ পেয়েছে বুস্টার ডোজ নড়াইলে পাটের বাম্পার ফলনের সম্ভাবনা চৌগাছায় বেশি দামে তেল বিক্রি করায় ২৫ হাজার টাকা জরিমানা শেখ হাসিনার নেতৃত্ব অনুকরণীয়: এমপি নাবিল প্রয়োজনে বিদেশ থেকে ডিম আমদানি করা হবে : বাণিজ্যমন্ত্রী বিদ্যুৎ-জ্বালানির দাম সহনীয় করা হবে: জ্বালানি প্রতিমন্ত্রী
১১১৬

বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন কুষ্টিয়ার মানুষ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৮ এপ্রিল ২০২১  

তীব্র দাবদাহে মানুষের জীবন নাভিশ্বাস উঠেছে। শুধু মানুষ নয়, একে ফোঁটা বৃষ্টির আশায় প্রহর গুনছে পশুপাখিরাও। তবে বৃষ্টিতো হচ্ছেই না, উল্টো প্রতিদিন তাপমাত্রা বেড়েই চলেছে।

এই অবস্থায় বৃষ্টির জন্য নামাজ (ইস্তিসকা নামাজ) আদায় করছেন বিভিন্ন জেলার মানুষ। তারই ধারাবাহিকতায় বৃষ্টির জন্য নামাজ পড়েছেন কুষ্টিয়ার কুমারখালী উপজেলার যদুবয়রা ইউনিয়নের দক্ষিণ ভবানীপুর গ্রামের মানুষ।

বুধবার (২৮ এপ্রিল) সকাল সোয়া ১০টার দিকে খরেলার বিলে এ নামাজ অনুষ্ঠিত হয়। নামাজে সাড়ে তিন শতাধিক গ্রামবাসী অংশ নেন। নামাজে ইমামতি করেন চৌরঙ্গী বাজার জামে মসজিদের ইমাম মাওলানা মো. জুবায়ের। নামাজের পর খুৎবা পাঠ শেষে দোয়াও পরিচালনা করেন তিনি।

নামাজ শেষে ইমাম জুবায়ের বলেন, মানুষ তার পাপের সর্বোচ্চ পর্যায়ে পৌঁছে গেছে। এতে আল্লাহ তায়ালা মানুষের ওপর থেকে মুখ ফিরিয়ে নিয়েছেন। ফলে মানুষ, জীবজন্তু,পশুপাখি অনাবৃষ্টি ও অতিখরায় ভুগছে। তাই এ অবস্থা থেকে উত্তোরণের জন্য বৃষ্টির আশায় আমরা মহান আল্লাহপাকের দরবারে মাফ চেয়ে কান্নাকাটি করে নামাজ আদায় করেছি।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর