সোমবার   ০৩ অক্টোবর ২০২২   আশ্বিন ১৭ ১৪২৯   ০৬ রবিউল আউয়াল ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
যশোরে আগাম শীতকালীন সব‌জি চাষ, ভালো দামে খু‌শি কৃষক দুর্গাপূজা উপলক্ষে বেনাপোলে ৪ দিন বন্ধ আমদানি-রফতানি ঝিনাইদহে ছড়িয়ে পড়ছে লাম্পি স্কিন ডিজিজ, দিশেহারা খামারিরা ঝিনাইদহ পৌরসভার মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ জিনপিংকে শুভেচ্ছা জানিয়ে হামিদ-হাসিনার চিঠি যশোর ভবদহের ধলিয়ার বিলে নির্মিত হবে ইপিজেড
৯৫

অভয়নগরে ইউপি সদস্য হত্যায় আটক আরও ১

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৯ মার্চ ২০২১  

যশোরের অভয়নগরের বাবুরহাট বাজারে ইউপি সদস্য নুর আলী শেখ হত্যাকাণ্ডে জটিত সন্দেহে উজ্জল কুমার দাস (৪০) নামে একজনকে আটক করেছে পুলিশ। 

গত বুধবার (১৭ মার্চ) রাতে উপজেলার শুভরাড়া গ্রামের একটি পানের বরজ থেকে তাকে আটক করা হয়। এ নিয়ে হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে ৪ জনকে আটক করছে পুলিশ।

আটক উজ্জল কুমার একই এলাকার বিজয় কুমার দাসের ছেলে। বৃহস্পতিবার অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মারুফ আহমেদ জবানবন্দি গ্রহণ শেষে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

মামলার তদন্ত কর্মকর্তা অভয়নগরের দামুখালি পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই ইকবাল মাহমুদ জানান, নুর আলী শেখ হত্যার ঘটনায় ইতোপূর্বে আটক মিজানুর রহমান আকুঞ্জী, মিজান গাজী ও সোহাগ গাজীর আদালতে দেয়া জবানবন্দিতে পরিকল্পনাকারী হিসেবে উজ্জল কুমার দাসের নাম প্রকাশ করেছে। স্থানীয় প্রভাব বিস্তার করাকে কেন্দ্র করে উজ্জল কুমার দাসসহ কয়েকজনের পরিকল্পনায় নুর আলী শেখকে হত্যা করা হয়। এই তথ্যের ভিত্তিতে গত বুধবার রাতে শুভরাড়া গ্রামের একটি পানের বরজে অভিযান চালিয়ে উজ্জল কুমার দাসকে আটক করা হয়।

তিনি আরও জানান, বৃহস্পতিবার উজ্জল কুমার দাসকে আদালতে সোপর্দ করা হলে তিনি হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করে জবানবন্দি দিয়েছেন। তার স্বীকারোক্তির ভিত্তিতে আদালতের নির্দেশে তাকে গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, গত ৭ মার্চ রাতে অভয়নগর উপজেলার বাবুরহাট বাজারে দুর্বৃত্তদের গুলিতে ইউপি সদস্য নুর আলী শেখ নিহত এবং তার ছেলে ইব্রাহিম আহত হন।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর