মঙ্গলবার   ০৯ আগস্ট ২০২২   শ্রাবণ ২৪ ১৪২৯   ১০ মুহররম ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
যশোরের পুলিশ সুপারসহ ৪ পুলিশ কর্মকর্তাকে পুরস্কৃত বাংলাদেশকে ৩০ কোটি ডলার ঋণ দিচ্ছে বিশ্বব্যাংক বিভিন্ন রুটে ভাড়ার নতুন তালিকা প্রকাশ করলো বিআরটিএ ঝিনাইদহে কৃষকের মাঝে কৃষি-পল্লী ঋণ বিতরণ দেশীয় কিটে ২৫০ টাকায় করা যাবে করোনা পরীক্ষা গম-ভুট্টা চাষিরা কম সুদে পাবেন ১ হাজার কোটি টাকার ঋণ
৭৯

পুরুষরা কেবল আমাকে হতাশ করেছে: সুস্মিতা

প্রকাশিত: ২ জুলাই ২০২২  

সম্প্রতি মডেল রোহমান শলের সঙ্গে বিচ্ছেদের পর শিরোনামে এসেছেন প্রাক্তন বিশ্ব সুন্দরী সুস্মিতা সেন। তবে এখনই নতুন সম্পর্কে জড়িয়ে পড়ার সম্ভাবনা নেই, সে নিয়ে একেবারেই নিশ্চিত করে তিনি জানান, পুরুষরা কেবল আমাকে হতাশ করেছে। এক সাক্ষাৎকারে হাসতে হাসতে এই অভিনেত্রী এ কথা বলেন। খবর আনন্দবাজার।

সুস্মিতা সেন জানান, ৪৬ বছরের জীবনে স্বামীর অভাববোধ করেননি বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। দুই মেয়ে রেনে আর আলিশাই তার জীবন। তিন-তিনবার বিয়ে হতে হতে বেঁচে গিয়েছেন। ঈশ্বর তাকে রক্ষা করেছেন। সম্পর্কের খারাপ দিকগুলো এড়িয়ে নিজে যেমন একা থাকার সিদ্ধান্ত নিয়েছেন, মেয়েদেরও ভাল রেখেছেন এই তারকা অভিনেত্রী।

অভিনেত্রী বলেন, সৌভাগ্যবশত জীবনে খুব আকর্ষণীয় কিছু পুরুষের দেখা পেয়েছি। তবে কখনোই বিয়ে করার কথা ভাবিনি কারণ, তারা সবাই আমায় হতাশ করেছেন। আমার বাচ্চারা এ নিয়ে কখনো অসহযোগিতা করেনি। ওরা আমার জীবনে আসা সমস্ত মানুষকেই আপন করেছিল। সবাইকে সমান ভালবাসা এবং সম্মান দিয়েছে। খুব ভাল লাগে সেটা দেখতে।

সুস্মিতা আরো বলেন, তিনবার বিয়ের দিকে এগিয়েছিলাম। তিনবারই ঈশ্বর আমাকে বাঁচিয়েছেন। সেই সব পুরুষের নিজ নিজ জীবনে কী কী দুর্যোগ এসেছিল তা আমি বলতে পারব না। ঈশ্বর আমাকে রক্ষা করেছেন, কারণ আমার দু’টি বাচ্চাকে রক্ষা করার ছিল। কখনই আমাকে একটা খারাপ সম্পর্কে থাকতে হয়নি।

বাচ্চাদের একা লালন করার ক্ষেত্রে প্রতিকূলতা আসেনি এমন প্রশ্নের জবাবে সুস্মিতা বলেন, লোকজন প্রায়ই মনে করিয়ে দিতে চান, ওরা আমার দত্তক সন্তান। সেটা সহ্য করার অসীম শক্তি ঈশ্বর আমায় দিয়েছেন। আমি তাদের সকলকে ক্ষমা করে দিই।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর